কুষ্টিয়ায় নৌকা সমর্থককে কুপিয়ে হত্যা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৪৪ পূর্বাহ্ন, ১৪ই মার্চ ২০২৪


কুষ্টিয়ায় নৌকা সমর্থককে কুপিয়ে হত্যা
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়া কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়ন এলাকায়  নির্বাচনী পরবর্তী সহিংসতায় জের ধরে মো. নান্নু (৪৫) নামের একজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। 


বুধবার (১৩ মার্চ)  আনুমানিক সাড়ে ৭ টার সময় কুমারখালী উপজেলার থানাধীন ৮ নং যদুবয়রা ইউনিয়নের উত্তর চাঁদপুর এলাকায় এই ঘটনা ঘটে। 


নিহত নান্নু চাঁদপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। 


স্থানীয় সুত্রে জানা যায়, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে কুষ্টিয়া -৪ খোকসা-কুমারখালী আসনের (নৌক) মার্কা  প্রতিকের প্রার্থী সেলিম আলতাফ জর্জ গ্রুপ ও স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) মার্কা প্রতিকের প্রার্থী আব্দুর রউফ গ্রুপের মধ্যে  যদুবয়রা এলাকায় সংঘর্ষ হয়। নান্নু নৌকা প্রতীকে ভোট করেন। নির্বাচনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হন। নির্বাচনের পরেও দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। 


আরও পড়ুন: ঢাকা কলেজস্থ কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন


পুলিশ ও নিহত পরিবারের সূত্রে জানা গেছে, নান্নু ইফতার শেষ করে বাড়ি থেকে কেশবপুরে তার ইজারা নেওয়া দিঘিতে যাচ্ছিলেন। পথিমধ্যে তার গতিরোধ করে জোরপূর্বক পাশের একটি কলাবাগানে নিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।


আরও পড়ুন: কুষ্টিয়ায় তুলা চাষের আগ্রহ বাড়ছে


এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে অভিযুক্তদের বাড়িতে নিহতের পরিবারের লোকজন আক্রমণ করে বাড়িঘর ভাংচুর করেছে। ঘটনাস্থলে থানা পুলিশ ও ডিবি উপস্থিত থেকে পরিবেশ নিয়ন্ত্রনে রেখেছে৷


কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


জেবি/এসবি