বুবলীকে ‘শিক্ষিত ছাগল’ আখ্যা পরীমণির!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:০১ অপরাহ্ন, ২১শে মার্চ ২০২৪


বুবলীকে ‘শিক্ষিত ছাগল’ আখ্যা পরীমণির!
ছবি: সংগৃহীত

অভিনেত্রী শবনম বুবলীর একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন ছিল বৃহস্পতিবার (২১ মার্চ)। ছেলের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন বুবলী। প্রায় ৫ মিনিটের সেই ভিডিওতে ছেলেকে নিয়ে আবেগঘন একটি বার্তা দিতে দেখা গেছে এই নায়িকাকে।


এদিকে বুবলীর সেই ভিডিও প্রকাশের পরেই নিজের সোশ্যাল মিডিয়ায় তাকে খোঁচা দিয়ে একটি পোস্ট দিয়েছেন পরী। তবে পুরো পোস্টে কোথাও বুবলীর নাম মেনশন না করলেও পরোক্ষভাবেই তাকেই উদ্দেশ্য করেছেন তিনি।


আরও পড়ুন: যমুনায় প্রথম দোকান কেনেন শাকিব খান, বুবলীর মুখে প্রশংসা


পরীমণির দাবি, তাকে ‘কপি’ করেই বুবলীর প্রকাশিত সেই ভিডিওটি বানানো হয়েছে। বুবলীকে খোঁচা দিয়ে ফেসবুকের পোস্টে পরীমণি লেখেন, আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সবকিছু! কিন্তু আবেগ তো কপি করা যায় না গো আপা!


অন্যদিকে বুবলীও চুপ থাকেননি। পরীমণির করা সেই খোঁচার কড়া জবাব দিয়েছেন এই নায়িকা। বুবলীও এক স্ট্যাটাসে লিখেছেন, পাশের দেশে টলিউড বা বলিউডে শেষ কয়েক বছর ধরে অধিকাংশ বিয়েতে মিল থাকছে। যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর-কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেরই মিল থাকছে। পৃথিবীতে অনেক চলচ্চিত্র আছে যার গল্প অন্য গল্পের সাথে অনেক মিলে যায়। আবার কাছাকাছি মিলে, কখনও কখনও একদমই মিলে যায়, এরকম বহু বহু জিনিস হচ্ছে পৃথিবীতে।


আরও পড়ুন: নতুন অধ্যায় শুরু করলেন পরী


এদিকে বুবলীর ওই স্ট্যাটাসের পর আবারও খেপেছেন পরীমণি। এ অভিনেত্রী বুবলীর স্ট্যাটাসের পেক্ষিতে তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, হিহিহি একটি শিক্ষিত বকরির (ছাগল) গরুর রচনা! কী লিখতে যেয়ে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষজন আবল-তাবল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকমের আউলা বাউলা কী কী সব লিখল ভাই!


তিনি আরও লেখেন, পরে কখনও নিজে পড়ে নিজেই বুঝবে না আসলে যে কি লিখছিল। এটা আমি শিওর।


বুবলী-পরীমণির এমন সোশ্যাল মিডিয়ায় পাল্টাপাল্টি পদক্ষেপ নেওয়ার ফলে ইতোমধ্যে দুইভাগে ভাগ হয়ে গেছে দুই অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা।


এমএল/