টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই, একাদশে মোস্তাফিজ


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৮:০৯ অপরাহ্ন, ২৬শে মার্চ ২০২৪


টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই, একাদশে মোস্তাফিজ
ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সপ্তম ম্যাচে মাঠে নামছে পরপর দুই আসরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্স। হাইভোল্টেজ এই ম্যাচে টস জিতে চেন্নাইকে প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়েছেন গুজরাটের অধিনায়ক শুভমান গিল। চেন্নাইয়ের এমএ চিদাম্বরমে বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হবে।


গুজরাট টাইটানসের বিপক্ষে শ্রীলঙ্কান পেসার পাথিরানা ফিরলেও আগের ম্যাচে দুর্দান্ত পারফর্ম করা কাটার মাস্টার মোস্তাফিজকে একাদশে রেখেছে চেন্নাই সুপার কিংস।


আরও পড়ুন: এখনও টি-টোয়েন্টি ক্রিকেটে কিছু দেওয়ার বাকি আছে: কোহলি


চেন্নাই একাদশে এই একটিই পরিবর্তন। পাথিরানাকে সুযোগ দিয়ে একাদশ থেকে জায়গা হারিয়েছেন স্বদেশি স্পিনার মহীশ থিকশানা। অপরদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামছে গুজরাট টাইটান্স।


টসে জিতে ফিল্ডিং প্রসঙ্গে গুজরাটের কাপ্তান শুভমান গিল বলেন, উইকেট দেখে ভালো মনে হয়েছে বলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আগের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে হারিয়েছে তারদল। তাই এ ম্যাচে অপরিবর্তিত একাদশ রেখেছে তারা।


এদিকে চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়ের ভাষ্য মতে, বোলিং নিতে পারতেন তিনিও। তবে আগে ব্যাটিং বা বোলিংয়ের মধ্যে কোনো পার্থক্য দেখেন না।


আরও পড়ুন: মদ কোম্পানির লগো সম্বলিত জার্সি পরেননি মোস্তাফিজ


চেন্নাই সুপার কিংসের একাদশ: রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, রাচিন রবীন্দ্র, অজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, শিবম দুবে, সামীর রিজভি, দীপক চাহার, তুষার দেশপান্ডে  এবং মুস্তাফিজুর রহমান।


গুজরাট টাইটান্সের একাদশ: শুবমান গিল (অধিনায়ক), ডেভিড মিলার, উমেশ যাদব, আজমতুল্লাহ ওমরজাই, রশিদ খান, ঋদ্ধিমান সাহা, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াতিয়া, সাই কিশোর, মোহিত শর্মা এবং স্পেন্সার জনসন।


এমএল/