সখীপুরে সাংবাদিকের মাথা ফাটালেন আওয়ামী লীগ নেতা মন্টু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২৯ অপরাহ্ন, ১৫ই এপ্রিল ২০২৪


সখীপুরে সাংবাদিকের মাথা ফাটালেন আওয়ামী লীগ নেতা মন্টু
আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন মন্টু - ছবি: প্রতিনিধি

টাঙ্গাইল সখীপুরে এশিয়ান টেলিভিশন ও দৈনিক সময়ের আলো পত্রিকার স্থানীয় প্রতিনিধি এম. সাইফুল ইসলাম শাফলুর উপর হামলা চালিয়ে মাথা ফাটিয়েছেন সখীপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য, প্রভাবশালী আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন মন্টু।


সোমবার (১৫ এপ্রিল) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।এ ঘটনায় ওই আহত সাংবাদিক সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। মাথায় আঘাত পাওয়ায় পর্যবেক্ষণে রেখেছেন কর্তব্যরত চিকিৎসক। অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করবেন বলে জানা যায়।


গুরুতর আহত ওই সাংবাদিক শাফলু স্থানীয় নিউজ টাঙ্গাইলের সম্পাদক।


আরও পড়ুন: সখীপুরে স্ত্রীকে খুনের ৯ মাস পর স্বামী গ্রেফতার


প্রত্যক্ষ দর্শীরা এ বিষয়ে জানায়, মনির উদ্দিন কমপ্লেক্সের একটি রুম ভাড়ার চুক্তিপত্র নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিক শাফলুর মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। আঘাতের পর ঘটনাস্থলেই ওই সাংবাদিক জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। 


এ বিষয়ে মনির উদ্দিন কমপ্লেক্সের এক ভাড়াটিয়া বলেন, এ ভবনের মালিক বদ মেজাজি তার আচরণ অত্যন্ত বাজে। তার বিচার হওয়া প্রয়োজন।


সখীপুর প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিচার দাবি করেছেন।


আরও পড়ুন: সখীপুরে এক কিশোরীর লাশ উদ্ধার


এই ঘটনায় অভিযুক্ত মনির উদ্দিন মন্টু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রুমের চুক্তিপত্র নিয়ে দ্বন্দের এক মুহূর্তে মাথায় আঘাত করে ফেলেছি। 


এই সংবাদ লেখা পর্যন্ত সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন, হামলার ঘটনা সম্পর্কে জানার জন্য ইতিমধ্যে অভিযুক্তকে থানায় আনা হয়েছে,আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


জেবি/এসবি