মেহেরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ১৬ জনের মনােনয়নপত্র বৈধ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:২০ অপরাহ্ন, ২৩শে এপ্রিল ২০২৪


মেহেরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ১৬ জনের মনােনয়নপত্র বৈধ
ছবি: প্রতিনিধি

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদে আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।


মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালের দিকে জেলা নির্বাচন অফিস মিলনায়তনে মনোনয়নপত্র যাচায় বাছাই শেষে সকল প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। গাংনী উপজেলা পরিষদ নির্বাচন পরিচালনাকারী দায়িত্বে নিয়োজিত রিটার্নিং অফিসার ও মেহেরপুর অতিরিক্ত জেলা প্রশাসক তানভীর হাসান রুমান মনোনয়নপত্র বাছাই করেন।


বাছাই শেষে চেয়ারম্যান পদে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এম খালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম শফিকুল আলম, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মােখলেছুর রহমান মুকুল, মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টাে, মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য ও গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম, উপজেলা যুব মহিলা লীগ নেত্রী লাইলা আরজুমান শিলা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভােকেট রাশেদুল হক জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হােসেন ও ছাত্রনেতা ও গাংনী হর্কাস মার্কেটের সভাপতি মুকুল আহম্মেদ ওরফে মহিবুল জােয়াদ্দারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।


আরও পড়ুন: তীব্র তাপদাহে পুড়ছে মেহেরপুর, বিপাকে জনজীবন


এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে ছাত্রনেতা দেলােয়ার হােসেন মিঠু, সাবেক ছাত্রনেতা ফারুক হাসান ও রেজাউল হক। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, কৃষকলীগ নেত্রী নাসিমা খাতুন, সাবেক ছাত্রনেতা জাকিয়া আক্তার আল্পনার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।


মনোনয়নপত্র বাছায়ের সময় অন্যদের মধ্যে মেহেরপুর জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. ওয়ালিউল্লাহ, মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিসার দোলন কান্তি চক্রবর্তী, উপজেলা নির্বাচনের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।


এমএল/