আবারও ঘর বাঁধছেন শাকিব, পাত্রী ডাক্তার


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:২৩ অপরাহ্ন, ২৮শে এপ্রিল ২০২৪


আবারও ঘর বাঁধছেন শাকিব, পাত্রী ডাক্তার
শাকিব খান | ছবি: সংগৃহীত

অভিনেত্রী অপু বিশ্বাস ও অভিনেত্রী শবনম বুবলীর সাথে বিচ্ছেদের পর আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সুপারস্টার শাকিব খান। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষে ধুমধামের সাথে বিয়ে করবেন এই অভিনেতা। 


বিয়ের আয়োজনের পুরো দায়িত্ব পরিবারের ওপর দিয়েছেন তিনি। এমনকি পাত্রীও তারাই খুঁজে বের করছেন। 


নাম প্রকাশে অনিচ্ছুক শাকিব খানের ঘনিষ্ঠ এক সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, অভিনেতার জীবনে অপু বিশ্বাস ও শবনম বুবলী সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন সংবাদমাধ্যমে বিভিন্ন ধরনের মন্তব্য করে থাকেন। এতে শাকিব যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকেও অস্বস্তিতে পড়তে হয়। এ জন্যই শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তার জন্য পাত্রীও দেখা শুরু হয়েছে। 


শাকিব খান নাকি নিজের পরিবারের ইচ্ছেতেই বিয়ে করতে চান। কারণ, আগে দুবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন এই অভিনেতা, আর নাকি সেই ভুল করতে চান না তিনি।


আরও পড়ুন: শাকিব খানের সাথে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু


এদিকে, শনিবার (২৭ এপ্রিল) জানা গিয়েছিল, ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে তার পরিবার। মেয়ে যুক্তরাজ্য থেকে ডাক্তারি বিষয়ে পড়াশোনা করে দেশে ফিরেছেন। শাকিবেরও নাকি ডাক্তার মেয়ে পছন্দ। 


এই চিত্রনায়কের ঘনিষ্ঠজন এবার গণমাধ্যমকে জানালেন, পাশ্ববর্তী সেই জেলাটি হলো মুন্সিগঞ্জ। এখন অবধি ২ থেকে ৩ জন পাত্রীকে দেখেছে শাকিব খানের পরিবারের লোকজন। এর মধ্যে মুন্সিগঞ্জের ডাক্তার মেয়েই সবার থেকে এগিয়ে আছেন।


জানা যায়, এই সুপারস্টারের মত নিয়ে তার মা, বাবা, বোন, বোনজামাই মিলেই পাত্রী দেখছেন। শাকিবের পারিবারিক সূত্রে আরও জানা যায়, প্রতি ঈদে চলচ্চিত্র মুক্তির আগে শাকিবকে টেনে বিভিন্ন ধরনের মিথ্যাচার করেন শবনম বুবলী। নিজের ছবিতে যাতে প্রভাব না পড়ে, এজন্যই শাকিব খান কোনো কিছুই বলেন না। 


সম্প্রতি অভিনেত্রী বুবলীর মিথ্যাচারে বিরক্ত হয়ে তাকে বেশ কড়াকড়িভাবে বাসায় আসতেও বারণ করেছেন শাকিব খান ও তার পরিবার থেকে। অন্যদিকে অভিনেত্রী অপুও একই ধরনের কাজ করায় তার ক্ষেত্রেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।এদিকে নববধূর বরণের প্রস্তুতি চলছে।


এমএল/