প্রেম-বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৫২ অপরাহ্ন, ২৯শে এপ্রিল ২০২৪


প্রেম-বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত!
বাপ্পী চৌধুরী | ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী। দীর্ঘদিন কোন নতুন চলচ্চিত্রে দেখা যায় না এই অভিনেতাকে। শোনা যাচ্ছিল, ‘অপারেশন জ্যাকপট’ দেখা যাবে তাকে। কিন্তু শেষ মুহূর্তে এ চলচ্চিত্র থেকে বাদ পড়েন তিনি। পাশাপাশি তার শুটিং শেষ হওয়া বেশ কয়েকটি সিনেমার মুক্তি নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। এত কিছুর মাঝেই ঈদ উপলক্ষে একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন বাপ্পী চৌধুরী। সেখানে হাজির হয়ে নিজের ব্যক্তিজীবনের বিভিন্ন তথ্য জানিয়েছেন এই নায়ক।


অনুষ্ঠানে তার কাছে জানতে চাওয়া হয়, তাকে তার কোনো ভক্ত ফোন করে বিয়ে করতে হবে, না হলে মরে যাবে, এমন দাবি কখনো করেছিলেন কিনা। জবাবে বাপ্পী বলেন, অলরেডি একজন পেয়েছি। ক্লাস নাইনে পড়তো সেই মেয়েটি। দু-চার বছর আগের কথা এটি।


আরও পড়ুন: আবারও ঘর বাঁধছেন শাকিব, পাত্রী ডাক্তার


এই অভিনেতা বলেন, একবার ক্যামেরার সামনে নিজের বিয়ে প্রসঙ্গে কথা বলেছিলাম আমি। তো ওই মেয়েটি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছেড়েছিল, আমি কিন্তু মরে যাব তুই যদি বিয়ে করিস। শুধু তাইনয় পরদিন তো বাসার নিচেও চলে আসছিল মেয়েটি। আর সাথে ওর বাবাও ছিল। কিছুটা ভয়ও পেয়েছিলাম সে সময়।


ওইদিনের এমন ঘটনা কীভাবে সামলেছেন বাপ্পী চৌধুরী, সে বিষয়েও জানিয়েছেন। তিনি বলেন, ওই মেয়ের সাথে কথা বলেছি আমি। তারা বাবা আমাকে খুব অনুরোধ করে বলেছিলেন, তুমি দু-একদিন ওর সাথে কথা বলো। পরবর্তীতে সব ম্যানেজ করে নেব আমি। এরপর ওই মেয়ের সাথে প্রায় এক সপ্তাহের মতো কথা বলেছি। তারপর ধীরে ধীরে বিষয়টি সামলে নিয়েছি।


এছাড়া বর্তমানে এ নায়ক সিঙ্গেল কিনা, এ ব্যাপারে জানতে চাইলে বাপ্পী বলেন, হ্যা অবশ্যই সিঙ্গেল। কারণ বাপ্পী এখনো বিয়ে করেনি। বিয়ে না করা পর্যন্ত একজন ছেলে তো সিঙ্গেলই থাকে। আর প্রেম প্রসঙ্গে এ ঢালিউড শিল্পী বলেন, প্রেম করেছেন, তবে সিনেমায়।


এমএল/