দক্ষিণী ছবিতে ভাইজানের অভিষেক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দক্ষিণী ছবিতে ভাইজানের অভিষেক

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী কোনিডেলা সাথে প্রথম দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দুনিয়ায় পা দিতে চলেছেন সালমান খান। ইতিমধ্যে চিরঞ্জীবী টুইট করে স্বাগত জানিয়েছেন সালমানকে। ‘গডফাদার’ নামের এই ছবির শুটিং এরই এরই মধ্যে শুরু হয়েছে বলা জানা গেছে। খবর পিংকভিলার।

সালমান খানকে শুভেচ্ছা জানিয়ে চিরঞ্জীবী লিখেছেন, গডফাদারে আপনাকে স্বাগত জানাই সালমান। আপনি আসার পর সবাই খুব খুশি লাগছে। আপনার সঙ্গে পর্দায় কাজ করার জন্য মুখিয়ে আছি। দর্শকেরাও আনন্দ পাবেন। এই পোস্টে সালমানের সাথে একটি ছবিও পোস্ট করেছেন দক্ষিণী এই তারকা।

তবে চমকপ্রদ খবর হলো এই ছবির জন্য কোনো পারিশ্রমিকই নেবেন না সালমান। 

জানা গেছে, ছবির নির্মাতারা সালমানকে বিরাট অঙ্কের পারিশ্রমিক দেবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু যে সালমান বলিউডের এক একটি ছবির জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নেন, তিনি চিরঞ্জীবীর প্রতি শ্রদ্ধা এবং ভালবাসার খাতিরে কোনো পারিশ্রমিকই নিতে চাননি। শোনা যাচ্ছে এ ক্ষেত্রে সালমান বলেছেন, আমি এই ছবিতে একটি শর্তে অভিনয় করতে রাজি। আপনারা আমাকে কোনো পারিশ্রমিক দেবেন না।

ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির কাজ। এক সপ্তাহ ধরে সালমান এবং চিরঞ্জীবী শুটিং করবেন বলে জানা গেছে। ‘গডফাদার’ ছবিতে সালমান খান, চিরঞ্জীবী ছাড়াও দেখা যেতে পারে দক্ষিণী অভিনেতা রামচরণ ও অভিনেত্রী নয়নতারাকে।

এসএ/