হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন দেব


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:০৮ অপরাহ্ন, ৪ঠা মে ২০২৪


হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন দেব
ছবি: সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। তিনি আবার তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য।  এদিকে, সম্প্রতি ভারতের  লোকসভা নির্বাচন শুরু হয়েছে। ইতোমধ্যে প্রথম দুই দফার ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এই নির্বাচনের পচারণা করতে গিয়ে ভয়ংকর হেলিকপ্টার দুর্ঘটনা থেকে প্রাণে বাঁচলেন তিনি। 


জানা যায়, নির্বাচনের প্রচারণার কাজে হেলিকপ্টারে করে মালদাহ যাচ্ছিলেন দেব। মাঝ আকাশে দুর্ঘটনার কবলে পড়ে তাকে বহনকারী হেলিকপ্টার। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পান এই অভিনেতা।


হেলিকপ্টারটি দুর্ঘটনার কবলে পড়লেও অক্ষত ছিলেন দেব। দুর্ঘটনার পর শেষমেশ তিনি সড়ক পথে যাত্রা শুরু করেন। এ সংবাদ পৌঁছে যায় তৃণমূল কংগ্রেসের নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। তিনি ফোন করে দেবের খোঁজখবরও নেন।


আরও পড়ুন: বাংলা গানের যুবরাজ এবার ঢালিউড পেরিয়ে বলিউডে


দুর্ঘটনার বিষয়ে অভিনেতা দেব বললেন, “এটা স্বাভাবিক, কিছুটা ট্রমায় আছি আমি। এই অশান্তি, ধোঁয়া ও গন্ধ আমার ওপর মানসিক প্রভাব ফেলেছে। মুখ্যমন্ত্রীকে ফোন করে জানিয়েছিলাম, আমি হেলিকপ্টার নিতে চাই না। এর পরিবর্তে যাওয়ার জন্য আমার কাছে সড়কপথই পছন্দ। মুর্শিদাবাদ জেলার রানীনগরে পরবর্তী সভা অনুষ্ঠিত হচ্ছে।”


দুর্ঘটনা নিয়ে মালদা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা পিটিআইকে জানান, প্রযুক্তিগত ত্রুটি ছিল বলেই আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে। তবে হেলিকপ্টারে ধোঁয়া বের হওয়ায় ঘটনাটি স্বভাবতই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। অভিনেতা দেবের মতো একজন বড় তারকা ও ণমূল কংগ্রেসের সংসদ সদস্যের নিরাপত্তায় আদৌ কোনো ঘাটতি ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। একই সাথে ওড়ার আগে হেলিকপ্টারটির যথাযথ পরীক্ষা করা হয়েছিল কি না, তা নিয়েও তদন্ত শুরু হয়েছে। হেলিকপ্টার সংস্থার সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে।


আরও পড়ুন: যেসব কারণে শত্রু বেশি ফারিণের


জানা যায়, আগামী ৭ মে মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, মুর্শিদাবাদ ও জঙ্গিপুর কেন্দ্রে লোকসভা ভোট। তার আগে চলছে শেষ মুহূর্তের প্রচার। সেই প্রচারে অংশ নিতেই আজ ঘাটালের তৃণমূল সংসদ সদস্য দেব মালদহে গিয়েছিলেন। সেখান থেকে মুর্শিদাবাদে যাওয়ার পথেই ঘটল বড়সড় বিপত্তি।


জেবি/এসবি