নাঈম হঠাৎ করেই ৩৫ কেজি ওজন বাড়ালেন কেন?


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:৪৬ অপরাহ্ন, ১৩ই মে ২০২৪


নাঈম হঠাৎ করেই ৩৫ কেজি ওজন বাড়ালেন কেন?
ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ও মডেল এফএস নাঈম। ছোট পর্দার পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। প্রথমবারের বড় পর্দার একটি ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন নাঈম। পর্দায় নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে অক্লান্ত পরিশ্রম করেন তারকারা। কখনও ওজন বাড়ানো-কমানো, কখনও চেহারার পরিবর্তন আনা আবার কখনও চুল ছোট কিংবা বড় করা। চরিত্রের প্রয়োজনে এবার নিজের ৩৫ কেজি ওজন বাড়িয়ে আলোচনায় এসেছেন এই অভিনেতা।


আরও পড়ুন: এবার কন্যা সন্তানকে প্রকাশ্যে আনলেন পরীমনি

 

সোমবার (১২ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে ছবিতে দেখা যাচ্ছে নাঈমের শরীরে বিশাল জায়গা জুড়ে স্থান করে নিয়েছে মেদ। সম্প্রতি ‘কালপুরুষ’ নামে এক ওয়েবসিরিজে অভিনয়ের জন্য মেদ বাড়াতে হয়েছে বলে জানান নাঈম। সিরিজে তাকে দেখা যাবে মিরাজ চরিত্রে।


বডি ট্রান্সফরমেশনের বিষয়ে নাঈম সংবাদমাধ্যমকে বলেন, ‘আসলে চরিত্রটা ধারণ করার জন্যই এমনটা করা। অর্থাৎ মিরাজ চরিত্রটা যেভাবে হাঁটে, কথা বলে, ঘুমায়, এসবের কাছাকাছি পৌঁছানোর জন্যই প্রায় ৩৫ কেজি ওজন বাড়িয়েছিলাম। আর এটাকে শুধু বডি ট্রান্সফরমেশন বললে হবে না; এটা অনেক বড় একটা মনস্তাত্ত্বিক জার্নি ছিল। সেই সাথে প্রায় ৮-৯ মাস এই এক্সট্রা বডি ওয়েট রাখার একটা ডিপ্রেশন ছিল। তারপর শুটিং করা। সবমিলিয়ে জার্নিটা আমার জন্য একটা সাধনা ছিল।’


আরও পড়ুন: শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন মিষ্টি জান্নাত


থ্রিলার ও সায়েন্স ফিকশন ঘরানার এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সালজার রহমান, গল্প ও চিত্রনাট্যও তারই লেখা। প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, এফ এস নাঈম, তানজিকা আমিন।


জেবি/আজুবা