শৈলকুপা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি রাজিব সম্পাদক আলামিন হোসাইন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৭ অপরাহ্ন, ১৬ই মে ২০২৪


শৈলকুপা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি রাজিব সম্পাদক আলামিন হোসাইন
ছবি: প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নবগঠিত শৈলকুপা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। 'সত্য প্রকাশে নির্ভীক' এই প্রতিপাদ্য সামনে রেখে বুধবার রাতে উপজেলার বীর মুক্তিযোদ্ধা মার্কেটের দ্বিতীয় তলায় সংগঠনটির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। 


এতে কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন দৈনিক বানিজ্য প্রতিদিনের জেলা প্রতিনিধি রাজিবুল ইসলাম রাজিব এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন দৈনিক সোনালী বার্তা ও দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি আলামিন হোসাইন।


আরও পড়ুন: বাঘের পর এবার কুমিরের মুখ থেকে বেঁচে ফিরলেন মৌয়াল কুদ্দুস


কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মুন্সী রবিউল ইসলাম (দৈনিক ভোরের সময় ও আজকের জনবাণী), সহ-সভাপতি আখতারুজ্জামান জাসেব (মুক্তখবর), যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল আলম (দৈনিক গড়ব বাংলাদেশ), সাংগঠনিক সংলংল্যম্পাদক রানা আহম্মেদ (যায়যায়দিন ও নিউজজি২৪), দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম (ভোরের সময়), প্রচার সম্পাদক মাসুম শাহরিয়ার (বীর জনতা), কোষাধ্যক্ষ মো. আবদুস সালাম (একুশের বাণী), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হুসাইন আহম্মেদ (দৈনিক গড়ব বাংলাদেশ)। নির্বাহী সদস্য- মো. মুঈদ রহমান (দৈনিক কুষ্টিয়ার খবর), মারুফ হুসাইন (আজকের বসুন্ধরা) ও মো. এয়ামিন হোসেন (দৈনিক মাতৃভূমির খবর), উপদেষ্টা সদস্য- মোছা. ময়না খাতুন (দৈনিক জনবাণী) ও মোছা. হেলালী ফেরদৌসী (দৈনিক অধিকরণ)। 


এছাড়া সদস্য হিসেবে- মোঃ আনোয়ারুল ইসলাম (দৈনিক দেশ সংযোগ), উজ্জ্বল হোসেন (দৈনিক দেশ সংযোগ), সবুজ মিয়া (দৈনিক আজকের দর্পন), আবু জাহিদ (নবদেশ২৪), নিশান জোয়ার্দার (দৈনিক সংবাদ বাংলা), মো. রাসেল হোসেন (খবরের ডাক)।


আরও পড়ুন: বিধবাকে ধর্ষণের অভিযোগে মিজা গ্রেফতার


এদিকে কমিটির উপদেষ্টা মণ্ডলীতে রয়েছেন- ঝিনাইদহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি শামীউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম হিরো, ঝিনাইদহ প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক মো. সাজ্জাদ হোসেন, ঝিনাইদহ প্রেস ইউনিটির সভাপতি মো. সহিদুল এনাম পল্লব এবং বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও হাইকোর্ট বিভাগের আইনজীবী এ্যাড. মোস্তাফিজুর রহমান। 


সংগঠনটির নবনিযুক্ত সভাপতি রাজিবুল ইসলাম রাজিবের সভাপতিত্বে ও নবনিযুক্ত সিনিয়র সহ-সভাপতি মুন্সী রবিউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ডা. এম এ মান্নান, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. সোহরাব হোসেন সহ প্রমুখ। 


প্রসঙ্গত, এদিকে নবগঠিত কমিটি সম্প্রতি ঘটে যাওয়া উপজেলার দুই সাংবাদিক মফিজুর ইসলাম মফিজ ও রাজিব মাহমুদ টিপুর উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে নিন্দা জ্ঞাপন করেছে। একই সাথে এ ঘটনার জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচার দাবি করেন তারা।


এমএল/