ফারিণের সঙ্গে আবারও গান করতে আগ্রহী তাহসান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:৪৪ অপরাহ্ন, ১৮ই মে ২০২৪


ফারিণের সঙ্গে আবারও গান করতে আগ্রহী তাহসান
ছবি: সংগৃহীত

গেল ইদুল ফিতরে নতুন করে দর্শকদের সামনে এসেছেন গায়ক ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তারা দুজন মিলে গান করেছেন ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে। অনুষ্ঠানটি প্রচারের পরপরই গানটি আপলোড দেওয়া হয় ইত্যাদির নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশনের ইউটিউব চ্যানেলে। তারপর থেকেই যেন শ্রোতারা লুফে নিয়েছেন গানটি। ‘রঙে রঙে রঙিন হব’ গানটি ইউটিউব ট্রেন্ডিংয়ের এক নম্বরে জায়গা করে নিয়েছিল।


আরও পড়ুন: ডিএ তায়েবের বিরুদ্ধে এবার মামলা করবেন নিপুণ 


এবার ফারিণের সঙ্গে নতুন করে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তাহসান খান। শুক্রবার (১৭মে) সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে তাহসান বলেন, ভালোবাসার জন্য বছরের পর বছর ধরে গান করেন তিনি। তার এবারের সুযোগটা এসেছিল ইত্যাদি হানিফ সংকেতে।


তাহসান জানান, আমাকে এবং তাসনিয়া ফারিণকে একসঙ্গে গান করার জন্য বলা হয়েছিল এবং কবির বকুল ভাইকে ধন্যবাদ জানায় তিনি এ সুযোগটা করে দিয়েছিলেন। আমরা ভেবেছি নতুন গান নিয়ে আরও কাজ করবো তবে এখন না। আমাদের যখন মনে হবে গানটা প্রকাশ করার সময় হয়ে গিয়েছে ঠিক তখন আমরা কাজ করবো। 


আরও পড়ুন: অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা, জয়ের বিরুদ্ধে চিত্রনায়িকার অভিযোগ


‘রঙে রঙে রঙিন হব’ গানের বিষয়ে এই সঙ্গীতশিল্পী বলেন, মানুষ যে গান ভালোবাসে এটা তারই বহিঃপ্রকাশ। কারণ আমাকে অনেকদিন পর এবার অনেকে বলেছে, ভাই গানটা খুব ভালো লেগেছে। তা শুনে আমারও ভালো লেগেছে। অনেক বছর অভিনয় থেকে বিরতিতে ছিলাম। কারণ একটু চেয়েছিলাম অভিনয় থেকে পড়াশোনা করতে। তবে ঈদকে কেন্দ্র করে সামনে ব্যস্ততা রয়েছে আমার নতুন গান আসবে।


জেবি/আজুবা