এখন নয়, শীতকালে বিয়ে করবো: বনি সেনগুপ্ত


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:০১ অপরাহ্ন, ২৪শে মে ২০২৪


এখন নয়, শীতকালে বিয়ে করবো: বনি সেনগুপ্ত
বনি সেনগুপ্ত-কৌশানী মুখোপাধ্যায় | ছবি: ফেসবুক থেকে নেওয়া

কলকাতার ‘লাভবার্ড’ বলেই পরিচিত অভিনেতা বনি সেনগুপ্ত এবং অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। এ জুটির সম্পর্কের কথা সকলেরই জানা। প্রায় এক দশক ধরে তারা সম্পর্কে রয়েছে।


এদিকে দুই পরিবারেরও একে-অপরের সাথে ভালো সখ্যতা রয়েছে। এ তারকা জুটি বিয়ে করছেন কখন তা নিয়ে ভক্তদের মাঝে আলোচনা-সমালোচনার যেন কমতি নেয়। 


আরও পড়ুন: নিজের বাড়িতেই হেনস্তার শিকার হয়েছে সোহিনী


সম্প্রতি এক সাক্ষাৎকারে বনি সেনগুপ্ত বিয়ে প্রসঙ্গে কথা বলেন, ‘২০২৪ সালেই বিয়ে করছি না। আপাতত তেমন কোনও ভাবনা নেই আমার। ভাবছি ২০২৫ এর শীতকালে বিয়ের পিঁড়িতে বসব তাহলে কোন সমস্যাও হবে না।’


এই অভিনেতা জানান, ‘এখনই বিয়ের বিষয়ে কোনও ধরনের সিদ্ধান্ত হয় নি। আবার কারও বাড়ি থেকে কোনও চাপ নেয়, আমরা যা সিদ্ধান্ত নেব সেটাই হবে। কার কেমন কাজের শিডিউল থাকছে সেই অনুযায়ীই প্ল্যানিং করা হবে। তবে আমরা এটা ভেবে রেখেছি। আমাদের দুজনেরই পছন্দ ডেস্টিনেশন ওয়েডিং। তাই সেটার একটা ইচ্ছে আছে। তবে দেখি কী হয়।’


আরও পড়ুন: আবারও বিয়ের পরিকল্পনা নিয়ে যা বললেন জয়া আহসান


বনি এবং কৌশানী দুজনেই পরিচালক রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে রূপালী জগতে পর্দাপণ করেছিলেন। সেই সিনেমা থেকেই তাদের রসায়ন দর্শকদের নজর কাড়ে। আর জমে যায় তাদের মধ্যকার প্রেমও। 


এখন তারা অভিনয়ের পাশাপাশি ভক্তদের কাপল গোল দিয়ে থাকেন। কৌশানী শেষবার নির্মাতা রাজ চক্রবর্তীর প্রজেক্ট আবার প্রলয়ে অন্য ধারার কাজ করে সবার নজর কেড়ে নেন। এরপর ভক্তদের চর্চায় আবারও উঠে আসেন।


এমএল/