ভক্তদের সঙ্গে যেখানে দেখা করবেন বুরাক


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:৪৭ অপরাহ্ন, ২৫শে মে ২০২৪


ভক্তদের সঙ্গে যেখানে দেখা করবেন বুরাক
ছবি: সংগৃহীত

বাংলাদেশে এসেছেন জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট। কুরুলুস উসমান সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও মানুষের কাছে জনপ্রিয় ও পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।  


শুক্রবার (২৪ মে) ঢাকায় পৌঁছান জনপ্রিয় এ অভিনেতা। ঢাকায় পৌঁছানোর আগে বৃহস্পতিবার (২৩ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই বুরাক জানান, তিনি রওনা দিয়েছেন ঢাকার উদ্দেশে। এই মুহূর্তে হোটেল রেডিসন ব্লুতে অবস্থান করছেন তুর্কি সিরিয়ালের জনপ্রিয় এ অভিনেতা।


আরও পড়ুন: আবারও বিয়ের পরিকল্পনা নিয়ে যা বললেন জয়া আহসান


জানা গেছে, বহুজাতিক একটি প্রতিষ্ঠান তাদের রূপান্তর যাত্রার অংশ হিসেবে আমন্ত্রণ জানিয়েছেন বুরাককে। আর সে আমন্ত্রণেই বাংলাদেশে এসেছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট। বাংলাদেশের সঙ্গে একটি ধারাবাহিক কার্যক্রমে অংশ নিতেই সফরে আসেন তিনি। দেখা করবেন তার ভক্তদের সঙ্গেও। 


বহুজাতিক সেই কোম্পানি থেকে যারা পণ্য কিনেছেন তাদের মধ্য থেকেই ভাগ্যবান বিজয়ী এই প্রিয় অভিনেতার সঙ্গে একান্ত সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করতে পারবেন। ভক্তদের সঙ্গে কোথায় দেখা করবেন এ বিষয়ে শনিবার (২৫ মে) ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করে তিনি বলেন, ‘ আমি আগামী ২৬ মে গুলশান ১ নম্বরে সিঙ্গারের বেকো স্টোরে থাকব। আপনাদের সঙ্গে দেখা হবে।’ 

 

আরও পড়ুন: নিজেকে আন্তর্জাতিক তারকা দাবি জায়েদ খানের

  

অভিনেতা হিসেবে বুরাক শুধু তুরস্কেই জনপ্রিয় নন। উসমানীয় সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে নজর কেড়েছেন তিনি। তার জনপ্রিয়তার কারণে সোশ্যাল মিডিয়ায় বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন মানুষ তাকে অনুসরণ করেন।

 

জেবি/আজুবা