দ্বিগুণ টাকা দাবি করে তমাকে পাল্টা নোটিশ দিলেন মিষ্টি জান্নাত


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:২৪ অপরাহ্ন, ২৭শে মে ২০২৪


দ্বিগুণ টাকা দাবি করে তমাকে পাল্টা নোটিশ দিলেন মিষ্টি জান্নাত
ছবি: সংগৃহীত

বেশ কয়েকদিন ধরেই মিডিয়ায় শিরোনামে আছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। মূলত শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জন এবং উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে নানা মন্তব্য করে সমালোচনায় উঠে এসেছেন এই নায়িকা। এসবের মধ্যেই মিষ্টি আরেক চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে জড়িয়েছেন বিবাদে। 


তমা মির্জা মানহানিকর মন্তব্যের অভিযোগ তুলে প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নোটিশটি দিয়েছিলেন মিষ্টি জান্নাতকে। বৃহস্পতিবার (২৩ মে) আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলমের মাধ্যমে নোটিশটি পাঠান তমা।


আরও পড়ুন: অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা, জয়ের বিরুদ্ধে চিত্রনায়িকার অভিযোগ


এবার চিত্রনায়িকা তমা মির্জার বিরুদ্ধে ২০ কোটি টাকার মানহানি মামলা করতে যাচ্ছেন মিষ্টি জান্নাত। তমা মির্জাকে পাঠানো এক আইনি নোটিশে মিষ্টি জান্নাতের আইনজীবী কামরুজ্জামান কচি জানান, তার মক্কেলের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সোমবার (২৭ মে) নোটিশটি ইস্যু করা হয়েছে। 


নোটিশে বলা হয়, তমা মির্জা মিষ্টির নামে অসত্য অভিযোগ এনে নোটিশ পাঠিয়েছেন। এটা তুলে নেওয়া ও ক্ষতিপূরণ হিসেবে ২০ কোটি টাকা না দিলে মিষ্টি তমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা (মামলা) নেবেন। তবে মিষ্টির নোটিশের বিষয়ে প্রতিবেদন লেখা অবধি অভিনেত্রী তমার কোনো মন্তব্য পাওয়া যায়নি।


আরও পড়ুন: কী কারণে বদলে গেল পূজা চেরির সিনেমার নাম?  


এর আগে তমার নোটিশ পাওয়ার পর তাকে উদ্দেশ্য করে মিষ্টি জান্নাত এক গণমাধ্যমকে বলেন, সম্প্রতি আমি দেশের মিডিয়াতে বিভিন্ন বক্তব্য দিয়েছি। যার কোথাও তার নাম আমি উল্লেখ করিনি। সে কেন আমাকে উদ্দেশ্য করে নোটিশ পাঠাল। সে বিষয়ে আমি বোধগম্য নই। তার এমন কার্যক্রম আমাকে সামাজিকভাবে হেয় করেছে। কাজটি অবশ্যই সে আমার সম্মান নষ্টে করেছে।


প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন মিষ্টি জান্নাত। অভিনয়ের পাশাপাশি তিনি একজন দন্ত চিকিৎসক।


জেবি/আজুবা