সাংবাদিকের ফোন কেড়ে ফের নতুন বিতর্কে সাকিব


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৩:২৮ অপরাহ্ন, ১২ই জুন ২০২৪


সাংবাদিকের ফোন কেড়ে ফের নতুন বিতর্কে সাকিব
ছবি: সংগৃহীত

২২ গজে সময়টা মোটেও ভাল যাচ্ছে না সাকিব আল হাসানের। বিশ্বকাপে টানা দুই ম্যাচে বাজে পারফরমেন্স দলকে অনেকটাই কোনঠাসা করেছে। গ্রুপ পর্বে যুক্তরাষ্ট্রের অধ্যায় শেষ করে টাইগাররা এখন ওয়েস্ট-ইন্ডিজের সেন্ট ভিনসেন্টে। প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচ শেষ করে সেদিন বিকেলেই বিমানবন্দরে যায় বাংলাদেশ। এরপর বিমানের জন্য অপেক্ষা ছিল ৫ ঘণ্টারও বেশি। তবে যাত্রার আগেই আবারও নতুন এক বিতর্কে নাম লেখালেন সাকিব। যদিও এটি তার জন্য নতুন কিছু নয় এমন ‘অশোভন’ আচরণের জন্য আগেও বহুবার খবরের পাতার শিরোনাম হয়েছেন তিনি। 


আরও পড়ুন: সাকিব ইস্যুতে শেবাগকে ধুয়ে দিলেন ইমরুল কায়েস


দেশের এক জাতীয় দৈনিকের তথ্যে উঠে এসেছে সেই কথাই। বিমানবন্দরে যাওয়ার আগে, বাংলাদেশ দলের টিম বাসের সামনে দাঁড়িয়ে ছিলেন বাংলাদেশের কয়েকজন সাংবাদিক। সেখান থেকে একটু দূরে স্ত্রী-সন্তানসহ পরিবারের সঙ্গেই ছিলেন সাকিব। এমন সময় হঠাৎই সাকিবের মনে হলো, সাংবাদিকদের কেউ একজন সেই দৃশ্য ভিডিও করেছেন।


পরে ওই সাংবাদিক তা অস্বীকার করার পরও সন্দেহ দূর হলো না সাকিবের। পরে সাংবাদিকের হাত থেকে মোবাইলটা কেড়ে নিয়ে একটু দূরে দাঁড়িয়ে থাকা আমেরিকার পুলিশের হাতে দেন তিনি। কিছুক্ষণ পরে সেখানে আবারও উপস্থিত হন সাকিব। তিনি সেই সাংবাদিককে বলেন, আপনি যদি কোনো ছবি না ভিডিও করেও থাকেন, সেটা যেনও সোশ্যাল মিডিয়ায় না দেন। সেখানেই শেষ হয় এই ফোন বিতর্ক।’


আরও পড়ুন: সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল আমরা: হৃদয়


বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে বৃহস্পতিবার (১৩ জুন) রাত সাড়ে আটটায় নেদারল্যান্ডসের মোকাবেলা করবে বাংলাদেশ দল। ক্যারিবিয়ান অঞ্চলে সিপিএল খেলার অভিজ্ঞতা নিয়ে সাকিব আবার ঘুরে দাঁড়াতে পারেন কি না সেটাই এখন দেখার বিষয়। 


জেবি/আজুবা