চাঁপাইনবাবগঞ্জে জেলা পরিষদের সদস্যসহ নিহত ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫০ পূর্বাহ্ন, ২৮শে জুন ২০২৪


চাঁপাইনবাবগঞ্জে জেলা পরিষদের সদস্যসহ নিহত ২
ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুস সালাম ও আব্দুল মতিন (৩৫) নামের শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ মতিনের বড় ভাই টিটু আলী। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২।


বৃহস্পতিবার (২৭ জুন) রাত ৮টা ৩০মিনিটের দিকে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার রানিহাটি কলেজের সামনে এ ঘটনা ঘটে।


আরও পড়ুন: সাংবাদিকের মোবাইল কেড়ে নিলেন হাইওয়ে থানার ওসি 


জানা গেছে, এত্তাজ আলীর ছেলে নিহত আব্দুস সালাম চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। নিহত অপর জন হরিনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মতিন রানিহাটি ফতেপুর গ্রামের মৃত মান্নান আলীর ছেলে।

 

স্থানীয়দের সূত্রে জানা গেছে, রাতে রানিহাটি কলেজের সামনে চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন আব্দুল সালামসহ কয়েকজন। এ সময় বেশ কয়েকজন দুর্বৃত্ত এসে তাদের ওপর হঠাৎ হামলা করে। দুর্বৃত্তরা গুলি, বোমা নিক্ষেপ ও এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম মারা যান। গুলিবিদ্ধ অবস্থায় মতিন আলীকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।


আরও পড়ুন: তপু হত্যার নেপথ্যে মাদক, গ্রেফতার দুইজনের স্বীকারোক্তি


শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, রাত সাড়ে ৮ টার দিকে রানিহাটি কলেজের সামনে গুচ্ছগ্রাম এলাকায় হঠাৎ দুর্বৃত্তরা বোমা বিস্ফোরণ ও গুলি চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম মারা যান। ঘটনাস্থলে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।


এমএল/