আলীর বিরুদ্ধে মান্দানার গুরুতর অভিযোগ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আলীর বিরুদ্ধে মান্দানার গুরুতর অভিযোগ

কঙ্গনা রানাওয়াতের ওটিটি রিয়েলিটি শো ‘লক আপ’ ইতোমধ্যেই সাড়া ফেলে দিয়েছে সব জায়গায়। দর্শকদের আগ্রহ টানতে একের পর এক ওয়াইল্ড কার্ড নিয়ে আসছে বালাজি। 

কঙ্গনার লক আপে ঢুকেই সাড়া ফেলে দিয়েছেন মন্দনা করিমি ও আলি মার্চেন্ট। দু'জনেই টিভি জগতের বিতর্কিত মুখ। ব্যক্তিগত জীবনের নানা মশলা ফাঁস করে এঁরা দু'জনেই একাধিক বিতর্কের জন্ম দিয়েছেন এর আগে। এবার যেন আলির নামে বোমা ফাটালেন মন্দনা।

সেখানেই আলীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন মান্দানা।

ইনস্টাগ্রামে অলট বালাজির পক্ষ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ‘বাথরুম ঘটিত’ কোনো এক ব্যাপারে কঙ্গনার কাছে অভিযোগ করেন মান্দনা।

প্রথমে ব্যাপারটি খুলে বলতে চাননি মান্দানা। তবে আলী ও কঙ্গনার তোপের মুখে সে মুখ খুলে। অতঃপর মান্দানা ইতস্তত করে, আলীর নামে বাথরুমে হস্তমৈথুনের অভিযোগ আনেন।

অভিনেত্রীর ভাষ্য, তিনি এবং সায়শা (আরেক প্রতিযোগী) যখন বাথরুমে ঢোকেন তার আগেই আলি বাথরুমে গিয়েছিল। এরপর সায়শা বাথরুমে ঢুকে দেখে সব জায়গায় ফ্লুইড পড়ে রয়েছে। বিষয়টি নিয়ে সারাদিন খুব বিমর্ষ ছিল সে।

এদিকে মান্দানার অভিযোগ শুনে রেগে যান আলী। চিৎকার করে মান্দানাকে চুপ করতে বলেন তিনি। আলীর পক্ষে কঙ্গনা বলেন, মান্দানা আপনি যে অভিযোগ তুলছেন, ব্যাপারটা বাড়িয়ে এমন এক জায়গায় নিয়ে যাচ্ছেন যাকে হেনস্থা বলা যেতে পারে।

প্রসঙ্গত, এর আগেও নিজেদের ব্যক্তিগত জীবনের নানা বিষয়ে বিতর্কে জড়িয়েছেন আলী ও মান্দানা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় মান্দানার খোলামেলা ছবি নিয়ে নেটমাধ্যমে প্রায়ই ঝড় বয়ে যায়। সূত্র: হিন্দুস্তান টাইমস


ওআ/