তিন দিনে ‘আরআরআর’-এর আয় ৬০০ কোটি!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


তিন দিনে ‘আরআরআর’-এর আয় ৬০০ কোটি!

বক্স অফিসে ঝড় তুলেছে দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআরের বহুল আলোচিত অ্যাকশনধর্মী সিনেমা ‘আরআরআর’। মুক্তির তিন দিনেই সিনেমাটি সংগ্রহ করেছে ৫৯৬ কোটি রুপি।

ভারতের অন্যতম শীর্ষ সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে দাবি করেছে, মুক্তির প্রথম দিন ২২৫ কোটি, দ্বিতীয় দিনে সিনেমাটি ৯০ কোটি রুপি (নেট) সংগ্রহ করেছে। যার মধ্যে হিন্দি সংস্করণে ২৬.৫ কোটি রুপি, তেলেগু সংস্করণে রেকর্ড ৩২ কোটি রুপি। সব সংস্করণে মিলিয়ে দ্বিতীয় দিনে সিনেমটির মোট সংগ্রহ ১০৫ থেকে ১১০ কোটি রুপি (গ্রস)।

টাইমস অব ইন্ডিয়া বলছে, প্রথম দিনে সিনেমাটি বিশ্বব্যাপী সংগ্রহ করেছে ২৪০-২৬০ কোটি রুপি, যদিও সিনেমা সংশ্লিষ্টরা বলছেন এই সংগ্রহ ২২৩ কোটি রুপি। এই হিসাবে দুদিনেই সিনেমাটির সংগ্রহ আনুমানিক ৩৪০-৩৫০ কোটি রুপি।

একই দাবি করেছে বলিউডভিত্তিক পোর্টাল বলিউড লাইফ। তারা বলছে, দুদিনে এ সিনেমার সংগ্রহ ৩৪০-৩৪৫ কোটি রুপি।

‘আরআরআর’ সিনেমায় দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণের নায়িকা আলিয়া ভাট। সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন এস এস রাজামৌলি। এই সিনেমায় দেখা মিলেছে জুনিয়র এনটিআর ও অজয় দেবগনের।

ভারতের অন্ধ্রপ্রদেশের মন্ত্রী পারনি নানির বরাতে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন, রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগনের পারিশ্রমিক বাদে সিনেমাটির বাজেট ৩৩৬ কোটি রুপি। সব মলিয়ে সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপির বেশি ছাড়াবে।

‘আরআরআর’ সিনেমার গল্পে দেখানো হয়েছে, ভারতের স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারামারাজু এবং কমরাম ভীমকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যাঁরা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।

ওআ/