‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন যে নায়িকারা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন যে নায়িকারা

‘বাহুবলি’ খ্যাত এস এস রাজমৌলির সদ্য মুক্তিপ্রাপ্ত সুপার- ডুপার হিট ছবি ‘ট্রিপল আর’ ইতোমধ্যেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে। গত ২৫ মার্চ মুক্তি পেয়েছে এটি। 

অতীতের সকল বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়েছে বলেও ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। সিনেমাটি ৩ দিনে বিশ্বব্যাপী মোট আয় করেছে ৪৫৭ কোটি রুপি।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। কিন্তু এই সিনেমায় জনপ্রিয় বেশ কজন তারকা অভিনেত্রীর অভিনয় করার কথা ছিল। কিন্তু নানা কারণে রাজামৌলির প্রস্তাব ফিরিয়ে দেন তারা। 

HD wallpaper: Shraddha Kapoor, Baaghi, Bollywood | Wallpaper Flare
‘ট্রিপল আর’ সিনেমায় ‘জোন্স’ চরিত্রে অভিনয়ের জন্য শ্রদ্ধা কাপুরকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু শিডিউল না থাকার কারণে এ সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন এই অভিনেত্রী। পরিচালকের পছন্দের তালিকায় শীর্ষে ছিলেন শ্রদ্ধা। কোনোভাবেই শিডিউল মেলাতে না পেরে রাজামৌলিকে ‘না’ বলেন তিনি।

Amy Jackson - Amy Jackson Photos - Zimbio

ব্রিটিশ বংশোদ্ভুত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। সাধারণত দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন। বলিউডেও দেখা গেছে তাকে। তবে ‘আই’ এবং ‘২.০’ সিনেমায় অভিনয়ের জন্য বেশি খ্যাতি পেয়েছেন তিনি। ‘ট্রিপল আর’ সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য অ্যামি জ্যাকসনকেও প্রস্তাব দিয়েছিলেন রাজামৌলি। কিন্তু ওই সময়ে তিনি অন্তঃসত্ত্বা ছিলেন; যার কারণে এ কাজের প্রস্তাব ফেরাতে বাধ্য হন এই নায়িকা।

Normal People's Daisy Edgar-Jones Is the Face of Jimmy Choo
ব্রিটিশ অভিনেত্রী ডেইজি এডগার জোন্স। হলিউডের অনেক নামি অভিনয়শিল্পী এই প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছিলেন। ‘আউটনাম্বার্ড’, ‘সাইল্যান্ট উইটনেস’ টিভি সিরিজে অভিনয় করেছেন তিনি। তবে ব্রিটিশ কমেডি-ড্রামা সিরিজ ‘কোল্ড ফীট’-এ অভিনয় করে বেশি খ্যাতি পেয়েছেন এই অভিনেত্রী। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘পন্ড লাইফ’ সিনেমায়ও অভিনয় করেন ডেইজি। ‘ট্রিপল আর’ সিনেমায় প্রধান নায়িকা চরিত্রে তার অভিনয়ের কথা ছিল। সংবাদ সম্মেলন করে এ ঘোষণাও দিয়েছিলেন পরিচালক রাজামৌলি। কিন্তু পরবর্তীতে সিনেমাটি থেকে সরে দাঁড়ান। তার পরিবর্তে অলিভিয়া মরিসকে চূড়ান্ত করেন নির্মাতারা।
Parineeti Chopra Photoshoot For FHM Magazine March 2016 Photos - FilmiBeat

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। গুঞ্জন চাউর হয়েছিল, ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করবেন পরিণীতি। তার অভিনীত ‘কেসারি’ সিনেমার প্রচারের সময় এ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন তিনি। এ সময় পরিণীতি চোপড়া বলেন—‘যে সিনেমায়ই কাজ করি না কেন, শিগগির আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেব।’ যদিও আর এ নিয়ে কথা বলেননি তিনি। সূত্র: টলিউড ডটনেট। 
ওআ/