ঘোড়াঘাটে স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক ওরিয়েন্টেশন সভা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৪ অপরাহ্ন, ২১শে আগস্ট ২০২৪


ঘোড়াঘাটে স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক ওরিয়েন্টেশন সভা
ছবি: প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা পর্যায়ে সরকারি বিদ্যমান সেবাসমূহ অবহিতকরণ সম্পর্কিত ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্য ও পুষ্টি কমিটি কর্তৃক প্রদত্ত সেবা সমূহ সম্পর্কিত বিষয়ে এ সভায় গ্রাম বিকাশ কেন্দ্রের মা ও শিশু ফোরাম, সামাজিক উন্নয়ন কেন্দ্র ও পিভিসি’র ২৩ জন সদস্য অংশ নেন।

 

আরও পড়ুন: ঘোড়াঘাটে ফুটপাতের দোকানে ক্রেতাদের উপচে ভিড়


বুধবার (২১ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেমিনার কক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা গ্রাম বিকাশ কেন্দ্রের পিপিইপিপি-ইইউ প্রকল্প ওসমানপুর প্রকল্প অফিসের আয়োজনে ওরিয়েন্টেশন সভায় সভাপতিত্ব করেন প্রকল্প সমন্বয়কারী মো. ফিরোজ আহমেদ। এতে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দিন আহমেদ খান,  উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা আহম্দ ইশা, শাখা ব্যবস্থাপক মো. মাসুদ রানা, কারিগরি কর্মকর্তা-পুষ্টি মেহেদী হাসান, কারিগরি কর্মকর্তা-কমিউনিটি মোবিলাইজেশন বিধান বাস্কে। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কারিগরি কর্মকর্তা- মো. ফারুক হোসেন, মো. আলমগীর হোসেন, দিপক চন্দ্র রায় সহ প্রমূখ।


 দিনাজপুরের ঘোড়াঘাটে স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক ওরিয়েন্টেশন সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দিন আহমেদ খান।


এসডি/