এই কি সেই শেহনাজ?


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এই কি সেই শেহনাজ?

ভারতের বিনোদন অঙ্গনে আলোচিত নাম শেহনাজ কৌর গিল। একাধারে মডেল, অভিনেত্রী ও সংগীতশিল্পী। সুপারস্টার সালমান খান সঞ্চালিত রিয়েলিটি শো বিগ বস তাঁকে জনপ্রিয়তার শীর্ষে তোলে। 

বিগ বসের ১৩তম মৌসুমে তিনি দ্বিতীয় রানারআপ হন। 

তবে তখনকার শেহনাজ আর আজকের শেহনাজের মধ্যে চেহারা গত দিক থেকে এসেছে আমূল পরিবর্তন।
Shehnaz gill

সম্প্রতি অভিনেত্রী শিল্পা শেঠির শো ‘শেপ অফ ইউ’-তে উপস্থিত হয়েছিলেন শেহনাজ। সেখানেই একেবারে স্লিম চেহারায় ধরা দিলেন অভিনেত্রী। এই প্রসঙ্গেই শো তে শিল্পা তাঁর চেহারায় আমূল পরিবর্তনের রাজ কি জানতে চাইলে শেহনাজ জানান, “আমি বিগ বস থেকে বেরিয়ে এসেছি আর তাঁর পরেই শুরু হয়েছে লকডাউন। অবসর সময়ে নিজেকে কীভাবে পাল্টানো যায় কিংবা নতুন কিছু করার তাগিদ ঘুরপাক খাচ্ছিলো। সেখান থেকেই ভাবনা আসে এমন কিছু করতে হবে যাতে লোকেরা আমাকে দেখলে তাঁদের মনে হবে, এই কি সেই শেহনাজ?” সেখান থেকেই শুরু হয় চেহারা কমানোর প্রপার ডায়েট।

Shehnaaz Kaur Gill hot photos | Shehnaaz Kaur Gill looking very attractive  hot photos Photos: HD Images, Pictures, Stills, First Look Posters of  Shehnaaz Kaur Gill hot photos | Shehnaaz Kaur Gill
সেই মতোই সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে আমূল পাল্টে ফেলেছেন তিনি। একধক্কায় কমিয়েছেন ১২ কেজি ওজন। কিন্তু কীভাবে? শিল্পার প্রশ্নের উত্তর জানাতে নিজেই শেয়ার করেছেন সেই সিক্রেট।

Shehnaz Kaur Gill's Feet << wikiFeet
বলেছেন এই আমূল পরিবর্তনের প্রধান লক্ষী হল তাঁর ডায়েট। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই পান করেন এক গ্লাস দুধ, সঙ্গে রাখেন কাঁচা হলুদ। হলুদ আর দুধের উপকারিতা নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে কোন কোন দিন আবার দুধের পরিবর্তে রাখেন অ্যাপেল সিডার ভিনিগার।
তারপর ব্রেকফাস্টে থাকে কখনও ধোসা, কখনও পরোটা সঙ্গে ডাল। লাঞ্চ বা ডিনারে খান ২টো রুটি সাথে এক বাটি ডাল। তবে শেহনাজের কথায় ওজন কমানোর জন্য কোন রকম ওটস কিংবা কঠিন ডায়েটের প্রয়োজন নেই। তেল এড়িয়ে গিয়ে বাড়ির খাবারে ভরসা রাখলেও শরীরের বাড়তি মেদ কমিয়ে ফেলা যায়। এছাড়াও আলাদা কিছু করারও দরকার পরেনা। আপনি পরিমানে যা খান তাঁর থেকে সামান্য কমিয়ে নিন এবং এই সময়টা কোন মতেই বাইরের খাওয়ার খাওয়া যাবেনা।
9 times hot Shehnaaz Gill set Instagram on fire | Zoom TV

উল্লেখ্য, ভারতীয় টেলিভিশন অভিনেতা, মডেল ও উপস্থাপক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবরের পর থেকে শিরোনামে বারবার উঠে এসেছে শেহনাজ গিলের নাম। তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের করার কথা থাকলেও খুব দ্রুতই ওপারে পাড়ি দেন সিদ্ধার্থ শুক্লা।

ওআ/