কোটি টাকার প্রতারণার শিকার অভিনেত্রী রিমি সেন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কোটি টাকার প্রতারণার শিকার অভিনেত্রী রিমি সেন

‘ধুম’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী রিমি সেন। বলিউডের এই অভিনেত্রী এবার কোটি টাকা প্রতারণার শিকার হয়েছেন। এজন্য মুম্বাইয়ের খার পুলিশ স্টেশনে একটি অভিযোগও দায়ের করেছেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, রিমি সেন ৪ কোটি ১৪ লাখ রুপি এক ব্যবসায়ীকে দিয়েছিলেন। মূলত নতুন একটি ব্যবসায় এ অর্থ বিনিয়োগের জন্য নেন তিনি। তার পরিবর্তে রিমিকে ৩০ শতাংশ লভ্যাংশ দেওয়ার কথা ছিল।
Rimi Sen Biography, Age, Wiki, Height, Weight, Boyfriend, Family & More -

২০১৯ সালের ফেব্রুয়ারি থেকে ২০২০ সালের নভেম্বরের মধ্যে এই অর্থ বিনিয়োগ করেন রিমি। কিন্তু এরপর থেকে ওই ব্যবসায়ী রিমির ফোন কল রিসিভ করেন না। অবশেষে খার থানায় এ বিষয়ে মামলা করলেন এই অভিনেত্রী।

Rimi Sen - IMDb
২০১৯ সালে পশ্চিম আন্ধেরির ডিএন নগর এলাকার একটি জিমে অভিযুক্ত রওনক ব্যাসের সঙ্গে পরিচয় হয় রিমির। সময়ের সঙ্গে তৈরি হয় বন্ধুত্ব। রওনক এই অভিনেত্রীকে একটি ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনার কথা জানান। রিমিকে প্রতিশ্রুতি দেন, এতে বিনিয়োগ করলে ৩০-৪০ শতাংশ লভাংশ তাকে দেওয়া হবে।
May be an image of one or more people, overcoat and outdoors

৪০ বছর বয়েসী রিমির আসল নাম শুভমিত্র সেন। তার জন্ম কলকাতায়। হিন্দি সিনেমার পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমায়ও অভিনয় করেছেন। রিমি পুলিশকে জানিয়েছেন, বর্তমানে একটি প্রোডাকশন হাউজ পরিচালনা করছেন তিনি; যার অফিস পশ্চিম খারে অবস্থিত।

ওআ/