জটিল রোগে আক্রান্ত মিস ইউনিভার্স হারনাজ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


জটিল রোগে আক্রান্ত মিস ইউনিভার্স হারনাজ

জটিল রোগে আক্রান্ত মডেল ও মিস ইউনিভার্স হারনাজ সান্ধু। সম্প্রতি এক অনুষ্ঠানে তথ্যটি জানিয়েছেন এই ভারতীয় সুন্দরী।

তৃতীয় ভারতীয় হিসেবে মিস ইউনিভার্স মুকুট জিতেছেন হারনাজ সান্ধু। কিন্তু মোটা হওয়া নিয়ে এখন নানা বিদ্রূপ শুনতে হচ্ছে তাকে।

স্বাস্থ্য বিশেষজ্ঞরা বলছেন, এটি একটি অটোইমিউন কন্ডিশন, যাতে মানুষের ইমিউন সিস্টেম তার শরীরের বিরুদ্ধে কাজ করে। গ্লু-টেন জাতীয় খাবারে এটি আরও সক্রিয় হয়ে ওঠে।

HARNAAZ KAUR SANDHU - PHOTO GALLERY - EDUCRATSWEB.COM
এ অবস্থার প্রভাবে অপুষ্টিজনিত সমস্যা, স্নায়ু ও হাড়ের সমস্যা মারাত্মক রূপ নিতে পারে। এতে ওজন কমে যেতেও পারে, আবার অস্বাভাবিকভাবে বেড়ে যেতে পারে। দীর্ঘ সময়ের জন্য হজমের সমস্যার শঙ্কাও থাকে।
Harnaaz Kaur Sandhu Miss Universe 2021 Breathtaking Photos, Age, Gallery |  Youth Page

ওজন বাড়ার কারণে তাকে বিদ্রুপ সইতে হচ্ছে। এ বিষয়ে হারনাজ জানান, তিনি সিলিয়াক রোগে আক্রান্ত। সেই কারণে তার ওজন বেড়ে যাচ্ছে।
তিনি বলেন, প্রথমে আমাকে কম ওজনের জন্য কথা শুনতে হতো। এখন ওজন বাড়ছে, তবুও কটাক্ষ শুনতে হচ্ছে। নিজের পছন্দের খাবার খেতে পারি না।
Harnaaz Sandhu is upping the hotness quotient with this stylish pink dress

তবে রোগ ও মোটা হওয়া নিয়ে মোটেও চিন্তিত নয় জানিয়ে হারনাজ বলেন, শরীর নিয়ে আমি বরাবরই সন্তুষ্ট। কে কী বললো বা না বললো তা চিন্তা করার সময় কই?

২০১৭ সালে হারনাজ মডেলিং শুরু করেন। তিনি পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তরের শিক্ষার্থী। হারনাজ একাধারে হিন্দি, পাঞ্জাবি ও ইংরেজি ভাষায় দক্ষ। তিনি পাঞ্জাবি ভাষায় শের লিখতে ভালোবাসেন।
Harnaaz sandhu biography - Age - weight - height - boyfriend - affairs

ভারতের চণ্ডিগড়ে জন্ম নেওয়া হারনাজ পরিচিতি পান মূলত ফ্যাশন মডেল হিসাবেই; পাঞ্জাবি ভাষার দুটি চলচ্চিত্রেও তিনি অভিনয় করেছেন। এর আগে ‘মিস ডিভা-২০২১’, ‘ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জাব-২০১৯’ সহ কয়েকটি প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন হারনাজ সান্ধু।

ওআ/