কিম কার্দাশিয়ানের মতো হতে সার্জারি জাহ্নবীর!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কিম কার্দাশিয়ানের মতো হতে সার্জারি জাহ্নবীর!

বাড়তি আকর্ষণ বাড়াতে শরীরে নাকি প্লাস্টিক সার্জারি করেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। প্লাস্টিক সার্জারির মাধ্যমে তিনি নাকি আবার আমেরিকান জনপ্রিয় উপস্থাপক মডেল কিম কার্দাশিয়ানকে নকল করেছেন। আর সেই কারণে জাহ্নবী ‘নকলনবিশী’ আখ্যা পেয়েছেন ভক্তদের কাছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ট্রলের শিকারও হয়েছেন এ বলিউড তারকা অভিনেত্রী। এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।
Janhvi Kapoor Oozes Oomph In Sexy Golden Mini Dress, See The Diva Flaunt  Her Figure In Bodycon Dresses

সম্প্রতি বলিউডের একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে এসেছিলেন শ্রীদেবী কন্যা। আর সেই অনুষ্ঠানে তাঁর ছবি শেয়ার করে নির্মমভাবে ট্রল করছেন নেটিজেনরা। সাজপোশাক থেকে শুরু করে সবকিছুতেই কিমের ধাঁচ। অনেকের দাবি, আকর্ষণ বাড়াতে শরীরে সার্জারিও করিয়েছেন জাহ্নবী।

Jhanvi Kapoor Falguni Shane Peacock Lehenga – PressWire18
ইনস্টাগ্রামে কেউ লিখেছেন, ‘ভারতের কিম’! কেউ আবার লিখেছেন, ‘যতই সার্জারি করান, কিমের মতো হওয়া সম্ভব নয়।’ আরেকজন লিখেছেন, ‘নাম বদলে ‘প্লাস্টিক কাপুর’ করতে পারেন তো।’ যদিও জাহ্নবী এই ট্রোলিংয়ের কোনো জবাব দেননি।

Janhvi Kapoor Looks Uber Glamorous In Figure-hugging Mirror Work Gown With  Plunging Neckline, See Pics
বলিউডের তরুণ নায়িকাদের মধ্যে অনেকখানি এগিয়ে জাহ্নবী কাপুর। ইতোমধ্যে একাধিক আলোচিত ও সফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়ে যেমন দক্ষতার ছাপ ফেলছেন, আবার শরীরী
Janhvi Kapoor's Fabulous Body Transformation Is Your Motivation To Get Fit

বর্তমানে জাহ্নবী কাপুরের হাতে রয়েছে একাধিক ছবি। যদিও শ্যুটিংয়ের শুরুটা কার্তিক আরিয়ানের বিপরীতেই করেছিলেন। কিন্তু ব্যক্তিগত স্তরে কিছু সমস্যা হওয়ায় দোস্তানা ২-এর কাজ ছেড়ে দেন কার্তিক। তার পরিবর্তে জাহ্নবীর বিপরীতে দেখা যাবে লকশয় লওয়ানিকে। এছাড়াও বাবা বনি কাপুরের সঙ্গে সদ্য ‘মিলি’ ছবির কাজ শেষ করেছেন তিনি।

ওআ/