শাহরুখের সঙ্গে নাচতে গিয়ে গর্ভপাত, কাজলকে চড় অজয়ের!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শাহরুখের সঙ্গে নাচতে গিয়ে গর্ভপাত, কাজলকে চড় অজয়ের!

‘পাওয়ার কাপল’-এর তকমা পেয়েছেন বলিউডের সিঙ্ঘম অজয় দেবগণ এবং অভিনেত্রী কাজল। যতই শাহরুখ খান এবং কাজলের জুটি নিয়ে মাতামাতি থাকুক না কেন, পর্দার বাইরে বাস্তব জগতে তাদের জুটি হিট! কিন্তু বদমেজাজি হিসেবে পরিচিত অজয়ের জন্য তাদের দাম্পত্যে একাধিক সমস্যা এসেছে। হিন্দি ছবির শক্তিশালী অভিনেতা অজয়ের ৫৩তম জন্মদিনে কাজলের সঙ্গে তার দাম্পত্য বিবাদের একটি ঘটনার দিকে ফিরে তাকানো যাক।

নায়সা এবং যুগের জন্মের আগে দু'বার গর্ভপাত হয় কাজলের। বলিউড সূত্রে জানা যায়, তার জন্য স্বামী অজয় তাকেই দোষারোপ করেছিলেন। প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার পরে অজয় কাজলকে অভিনয় করতে বারণ করেন। কিন্তু 'সিমরান' নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করেন। তাই স্বামীর কথা শোনেননি। অভিনয়ের সুযোগ আসায় তিনি পিছপা হননি। তার পরের ঘটনার সাক্ষী নাকি গোটা বলিউড ইন্ডাস্ট্রি।

২০০১ সাল। করন জোহরের ছবি 'কাভি খুশি কাভি গাম' ছবির সেটে নাচতে গিয়ে দুর্ঘটনা ঘটে। শাহরুখ খানের সঙ্গে 'ইয়ে লাড়কা হায় আল্লাহ' গানের দৃশ্যের শ্যুটিং চলছিল। নাচের মহড়া দিতে গিয়ে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান কাজল। সেই মুহূর্তেই খবর পেয়ে সেটে চলে যান অজয়। সকলের সামনে কাজলকে চড় মারেন তিনি।

কেবল নিজের স্ত্রী নয়, করনের উপরেও রেগে যান তিনি। অন্তঃসত্ত্বা সত্ত্বেও কাজলকে নাচে অংশগ্রহণ করানোয় ধমক দেন পরিচালককেও। কাজলকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয় তখন। অনেক দিন পর্যন্ত অজয়-করনের সম্পর্ক ভাল ছিল না। এর পরে দ্বিতীয়বার গর্ভপাত হয় কাজলের।

কাজল পরবর্তীকালে এক সাক্ষাৎকারে জানান, "করনের 'কাভি খুশি কাভি গাম' হিট হয়। কিন্তু সে সময়ে ছবির সাফল্যে একটুও আনন্দ করতে পারিনি। প্রথম সন্তানকে হারিয়েছি সেবার। তারপরে আবারও গর্ভপাত হয়। অজয় এবং আমার জন্য সেই সময়টা খুবই কঠিন ছিল। কিন্তু এখন আমাদের পরিবার সম্পূর্ণ। নায়সা এবং যুগ এসেছে আমাদের জীবনে।'' সূত্র: আনন্দবাজার পত্রিকা

ওআ/