ট্রোলের মুখে যশ-নুসরাতের আলাদা হওয়ার সিদ্ধান্ত!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ট্রোলের মুখে যশ-নুসরাতের আলাদা হওয়ার সিদ্ধান্ত!

বিনোদন ডেস্ক: গত বছরের মাঝামাঝি সময়ে সামনে আসে নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। সেই থেকে তাকে ঘিরে নানা জল্পনা চলেছে। কিন্তু তিনি সব সময় মুখ বন্ধ রেখেছেন। কিন্তু সম্প্রতি নিজের টক শোয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন নিজের স্বামী অভিনেতা যশ দাশগুপ্তকে। আর সেখানেই তাদের সম্পর্কের খুঁটিনাটি নিয়ে আলোচনা করেন যশরত।

নানা কথার মধ্যেই উঠে এল তাদের সম্পর্কের সেই কঠিন সময়ের কথা। যখন দু’জনেই পথ আলাদা করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু কেন? 

সোশ্যাল মিডিয়ায় লাগাতার তাদের নিয়ে আলোচনা, ট্রোল করার মুখে ভেঙে পড়েছিলেন যশরত। ব্যক্তিগত আক্রমণ তারা আর সহ্য করতে পারছিলেন না। তাই ভেবেছিলেন আর একসঙ্গে থাকবেন না। অনুষ্ঠানে গল্পে গল্পে জানালেন নুসরত জাহান। 

তিনি বলেন, ‘‘একদিন হঠাৎ করেই যশ আমাকে বলল ওর সঙ্গে নীচে গিয়ে গাড়িতে বসতে। সেই সময়ে আমাদের সম্পর্ক মোটেই ভালো ছিল না। সেই মুহূর্ত থেকে সবটা পালটে গেল। আমরা ডিসাইড করলাম হাল ছাড়ব না। একসঙ্গেই থাকব।’’ 

নুসরাতের কথা শেষ হতে না হতেই যশ যোগ করলেন, ‘‘হ্যাঁ, এভাবেই আমাদের জার্নি শুরু হয়েছিল।’’

এই চ্যাট শোয়ের মাধ্যমে ভক্তদের সব কৌতূহল মেটানোর চেষ্টা করেছেন যশ-নুসরাত। আর তাই তো যশ নুসরাতকে জিজ্ঞাসা করেন, কীভাবে এই সবটা শুরু হল। অভিনেত্রী সাংসদের উত্তরেও কোনও দ্বিধা ছিলোনা। 

স্পষ্ট জানিয়ে দিলেন, ‘‘আমি তোমার সঙ্গে পালিয়ে গেছিলাম। হ্যাঁ, জাস্ট অ্যাবস্কনডেড হয়ে গেছিলাম। এটা আমার ভালোবাসা, আমার পছন্দ। তোমার প্রেমে পড়েছিলাম। সেটা আমার পছন্দ ছিল। আর বাকিটা তো সব্বাই জানেন।’’

অনুষ্ঠানে প্রেগন্যান্সি ক্রেভিং নিয়েও মুখ খোলেন অভিনেত্রী। জানান, জীবনে কোনও দিন যেটা খাননি সেটাই সব থেকে বেশি খেতে ইচ্ছে করতো তার। সেটা হল কলা, রাত তিনটের সময় উঠে কলা খেতেন এই অভিনেত্রী।