জন্মদিনে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


জন্মদিনে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা

বিনোদন ডেস্ক: গেলো ৫ জানুয়ারি ছিলো অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নতুন সিনেমা গেহরাইয়া মুক্তি পাচ্ছে ফেব্রুয়ারিতে। এদিকে সিনেমাটির একগুচ্ছ নতুন পোস্টার প্রকাশ্যে এসেছে। প্রকাশিত পোস্টার গুলোর মধ্যে একটি দেখা যাচ্ছে অভিনেতা সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা।  আর পোস্টারগুলো প্রকাশ করা হয় অভিনেত্রীর জন্মদিনে।

 জানা গেছে, সম্পর্কের গভীরতার গল্প বলবে গেহরাইয়া সিনেমাটি। যেখানে অদেখা এক অবতারে হাজির হবেন এ অভিনেত্রী। ‘কাপুর অ্যান্ড সনস’ পরিচালক শকুন বত্রার এই সিনেমায় দীপিকার চরিত্রের নাম আলিশা। দাম্পত্য ও পরকীয়ার বেড়াজালে আটকে থাকা আলিশার কাহিনি উঠে আসবে এতে। জেনের চরিত্রে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অন্যদিকে অনন্যা পাণ্ডেকে দেখা যাবে টিয়ার চরিত্রে।

আগামী ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে দীপিকা-সিদ্ধান্ত অভিনীত ‘গেহরাইয়া’ সিনেমাটি। তবে এর আগে ২৫ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে সিনেমাটি মুক্তি পাবে।

শকুন বত্রার এই ছবিতে এক্কেবারে অদেখা অবতারে ধরা দেবেন দীপিকা পাড়ুকোন। সম্পর্কের গভীরতার গল্প বলবে ‘গেহরাইয়া’। ‘কাপুর অ্যান্ড সনস’ পরিচালকের এই ছবিতে দীপিকার চরিত্রের নাম আলিশা। দাম্পত্য ও পরকিয়ার বেড়াজালে আটকে থাকা আলিশার কাহিনি উঠে আসবে এই ছবিতে। কেমনভাবে সম্পর্কের পালটে যাওয়া সমীকরণ জটিলতা তৈরি করবে আলিশার জীবনে তুলে ধরবেন শকুন বত্রা। ছবিতে জেনের চরিত্রে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অন্যদিকে অনন্যা পাণ্ডেকে দেখা যাবে টিয়ার চরিত্রে। তাঁদের ক্যারেক্টর লুকের পোস্টারও এদিন সামনে এল।