ছেলের বিয়ে দিয়েও হট প্যান্ট পরবেন শ্রাবন্তী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছেলের বিয়ে দিয়েও হট প্যান্ট পরবেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, প্রায়ই তাকে নিয়ে আলোচনা-সমালোচনা হয় মিডিয়া পাড়াসহ স্যোসাল মিডিয়ায়। আপনার যদি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে থাকে তবে শ্রাবন্তীর পেজ নির্দ্বিধায় ফলো করতে পারেন। আর করলেই দেখতে পাবেন ‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’ এর নমিনেশন লিস্ট ও বিজেতাদের নাম। বাংলা ইন্ডাস্ট্রির এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গ্র্যান্ড লঞ্চ সম্পন্ন হয়েছিল কিছুদিন আগে। এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন  শ্রাবন্তী। সেই অনুষ্ঠানের কিছুটা ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা নিজেই।

করোনা পরিস্থিতির জন্য গত বছর চালু হয় ‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। নীল রায় ও তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় প্রথম ডিজিট্যাল অ্যাওয়ার্ড শো এটি। সম্প্রতি এই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। ছবি প্রেমীদের কাছে এটা একটা সুবর্ন সুযোগ, যেখানে অনলাইনে ভোট দেওয়া যাবে এবং এতে রয়েছে বিভিন্ন পপ্যুলার ক্যাটিগরি। আর এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কাছে বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেন শ্রাবন্তী।

এমনিতেই শ্রাবন্তী ভীষণ খোলামেলা। হাসিখুশি মিষ্টি এই নায়িকা ক্যান্ডিড প্রশ্ন উত্তর পর্বে জানান তিনি মটন অর্থাৎ খাসির মাংস খেতে ভীষণ পছন্দ করেন, এছাড়াও তার ভাত প্রিয়। প্রিয় মানুষ বলতে নিজের ছেলে ঝিনুক, তিনজন পোষ্য ও মা বাবার নাম নেন শ্রাবন্তী। এই প্রসঙ্গে তিনি এও জানান, যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে হট প্যান্ট পড়বেন। অর্থাৎ, ঝিনুকের বিয়ের পরেও চনমনে বোল্ড লুকেই ধরা দেবেন অভিনেত্রী। শুনুন শ্রাবন্তীর মুখেই তার মনের ইচ্ছার কথা।

এই অভিনেত্রী আরও জানিয়েছেন, যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে হট প্যান্ট পরবেন। অর্থাৎ, ঝিনুকের বিয়ের পরেও বোল্ড লুকে ধরা দিতে কোন আপত্তি নেই তার। অভিনেত্রীর সেই কথার ভিডিও শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

এসএ/