মেয়ের নাম রাখলেন প্রিয়াঙ্কা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মেয়ের নাম রাখলেন প্রিয়াঙ্কা

এ বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া। তবে কন্যার নাম কিংবা ছবি এতদিন প্রকাশ করেননি।  অবশেষে মেয়ের নাম প্রকাশ করলেন প্রিয়াঙ্কা। 

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানায়, প্রথম সন্তানের নাম রেখেছেন ‘মালতি ম্যারি চোপড়া জোনাস’। 

প্রিয়াঙ্কা চোপড়ার মায়ের নাম মধুমালতি থেকে মালতি এবং নিকের মায়ের নামের ডেনিসে মেরি মিলার থেকে মেরি নামটি নেওয়া হয়েছে। সেই সঙ্গে এই দম্পতির পদবী চোপড়া ও জোনাস দুটিই ব্যবহার করা হয়েছে।

বাবা ও মায়ের দু’জনের পদবী একসঙ্গে ব্যবহার করার পেছনেও রয়েছে একটি কারণ। আর সেটি হলো প্রিয়াঙ্কা হিন্দু এবং নিক খ্রিস্টান। আর তাদের মেয়ে যেনো এই দুই সংস্কৃতি নিয়েই বড় হয়।

গত ১৫ জানুয়ারি ভূমিষ্ঠ হয় প্রিয়াঙ্কা ও নিকের মেয়ে। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছিল শিশুটির। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই সুখবর দেন প্রিয়াঙ্কা। লেখেন, ”আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে সারোগেসির মাধ্যমে আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে।”

বিশেষ এই সময়ে যেন তাকে এবং নিক জোনাসকে প্রাইভেসি দেওয়া হয়, সেই অনুরোধও জানান প্রিয়াঙ্কা। সময়ের আগেই জন্ম হওয়ায় শিশুটিকে কয়েকদিন হাসপাতালে রাখা হয়েছিল।

১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। এরপর রাজস্থানের উমেদ ভবনে জমকালো এক অনুষ্ঠানে চার হাত এক হয় দু’জনের। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

ওআ/