এবার বিয়ে নিয়ে মুখ খুললেন মিমি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৫০ অপরাহ্ন, ৫ই জুলাই ২০২৩


এবার বিয়ে নিয়ে মুখ খুললেন মিমি
মিমি চক্রবর্তী

কলকাতার অবিবাহিত অভিনেত্রীর তালিকায় প্রথমেই যার নাম রয়েছেন তিনি হলেন মিমি চক্রবর্তী। টালিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী ও প্রতিভাবান অভিনেত্রী তিনি। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়া ফলোয়ার তার। কিন্তু ব্যক্তিগত জীবনে এখনও কেউ প্রবেশই করতে পারেনি অভিনেত্রীর মনে।


জনপ্রিয়তার শীর্ষে থাকা এই অভিনেত্রী সিঙ্গেল জীবন কাটাচ্ছেন। অন্তত নিজেকে তেমনটাই বলেন মিমি। এদিকে তাকে সিঙ্গেল দেখে নেটিজেনদের এক প্রশ্ন। কবে বিয়ে করবেন মিমি? এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মিমি।


আরও পড়ুন: হলিউড সিনেমা নামিয়ে স্টার সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’র দ্বিগুণ শো


সম্প্রতি ভক্তদের সঙ্গে সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তরের খেলায় মেতেছিলেন মিমি। সেখানে নানা ধরনের প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে।


এক ভক্ত মিমিকে প্রশ্ন করে বসলেন, কবে বিয়ে করবেন আপনি? সেই প্রশ্ন এড়িয়ে যাননি নায়িকা। মিমির তরফ থেকে এসেছে স্পষ্ট উত্তর। সঙ্গে সঙ্গে মিমি লিখেছেন, কী জন্য করব? সঙ্গে হাসির স্টিকার।


আরও পড়ুন: এক ফ্রেমে ধরা দিলেন চঞ্চল-প্রসূন


এই প্রশ্ন যে প্রথম তা কিন্তু নয়, এর আগেও একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে মিমিকে। তখনও ঠিক এমনই উত্তর দিয়েছিলেন। এই মুহূর্তে কাজ ছাড়া যে খুব বেশি কিছু ভাবছেন না নায়িকা, তা তার কথাতেই স্পষ্ট। তবে সিনেমা সঙ্গে রাজনীতি ছাড়াও নিজের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও তৈরি করতেও বেশ তৎপর নায়িকা।


জেবি/এসবি