সৃজিতকে নিয়ে নতুন তথ্য প্রকাশ করলেন মিথিলা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৪৭ অপরাহ্ন, ৫ই জুলাই ২০২৩


সৃজিতকে নিয়ে নতুন তথ্য প্রকাশ করলেন মিথিলা
রাফিয়াত রশীদ মিথিলা - সৃজিত মুখোপাধ্যায়

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। এবার টালিউডে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত প্রথম ছবি ‘মায়া’। মিথিলার স্বামী সৃজিত মুখোপাধ্যায় টালিউডের নন্দিত নির্মাতা। অনেকেই মনে করেন সৃজিতের মাধ্যমেই হয়ত সেখানকার ওটিটি ও চলচ্চিত্রে নিজেকে যোগ করেছেন এ নায়িকা। এবার ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি পরিষ্কার করলেন মিথিলা। দিয়েছেন সৃজিত সম্পর্কে নতুন তথ্য।


মিথিলা জানালেন, “কখনও সৃজিতকে আমি বলিনি আমাকে ওর সিনেমায় নিতে কিংবা আমার হয়ে কাউকে সুপারিশ করতে। এটা কখনও বলবই না। কারণ আমি খুবই স্বাধীনচেতা। জীবনে এই পর্যন্ত এসেছি নিজের পরিশ্রমে এবং নিজের যোগ্যতায়। তাই আমি যোগ্য হলে আমার কাছে কাজের প্রস্তাব আসবে। কাজের ক্ষেত্রে আমার ওয়ার্ক এথিক্স এবং আত্মসম্মানবোধ খুব বেশি।”


আরও পড়ুন: এবার বিয়ে নিয়ে মুখ খুললেন মিমি


এদিকে জানা গেছে, উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটক থেকে নির্মাণ করা হয়েছে ‘মায়া’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন রাজর্ষি দে।


মিথিলা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তী।


আরও পড়ুন: হলিউড সিনেমা নামিয়ে স্টার সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’র দ্বিগুণ শো


সিনেমাটিতে বিশেষ কিছু চরিত্রে অভিনয় করেছেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, দেবলীনা কুমার, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধাকে।


জেবি/এসবি