যে কারণে প্রেমিককে সামনে আনলেন মাহি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫৮ অপরাহ্ন, ৫ই জুলাই ২০২৩


যে কারণে প্রেমিককে সামনে আনলেন মাহি
ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। সম্প্রতি হঠাৎ করেই সামাজিকমাধ্যমে ছবি ও ভিডিও পোস্ট করে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন এ অভিনেত্রী। আর দুই পরিবারের সম্মতিতেই বিষয়টি সামনে এনেছেন বলে জানিয়েছেন মাহি।


অভিনেত্রীর বন্ধু সাদাত শাফি নাবিল  ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করে বর্তমানে পারিবারিক ব্যবসা দেখাশোনা করছেন । অভিনেত্রী জানান, তার আর শাফির মধ্যে বন্ধুত্ব তিন বছরের। এরপর সম্পর্কটা রূপ নেয় প্রণয়ে।


হঠাৎ ভালোবাসার মানুষকে সামনে আনার বিষয়ে মাহি বলেন, “শাফি আমার অনেক ভালো একজন বন্ধু। একটা সময়ে আমরা দু’জন ভালোবাসার সম্পর্কে জড়াই। বিষয়টি কিছুদিন আগেও আমাদের দুই পরিবার জানতো না। সম্প্রতি তারা জেনেছ। এ কারণে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনলাম।”


আরও পড়ুন: সৃজিতকে নিয়ে নতুন তথ্য প্রকাশ করলেন মিথিলা


অভিনেত্রী জানালেন, ঈদের দিন অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন তার পাশে থেকে সেবাশুশ্রূষা করেন শাফি। মাহি বলেন, আমরা তিন ভাই-বোন। মা-বাবা সিলেটে থাকেন। আগে আমরা তিন ভাই-বোন ঢাকায় থাকতাম। ওরা দু’জন পড়ালেখা করার জন্য দেশের বাইরে গেছে। এই সময় শাফিই আমার পাশে থেকেছে। অসুস্থ হয়ে হাসপাতালে থাকার সময়ও শাফি টেককেয়ার করেছে আমার।


আরও পড়ুন: এবার বিয়ে নিয়ে মুখ খুললেন মিমি


সম্প্রতি ছোটপর্দার এই অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায় এক তরুণ পেছন থেকে জড়িয়ে ধরে আছেন মাহিকে।


এছাড়া অপর একটি  ভিডিওতে দেখা যায় একটি গাড়িতে বসে আছেন মাহি। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে। এরপর ধীরে ধীরে রোমান্টিক ভঙ্গিতে ওই তরুণের হাতে হাত রেখে মুঠোবন্দি করেন। সেই সময় গাড়ি চালাচ্ছিলেন তরুণ। এই তরুণই হচ্ছে মাহির বন্ধু ও প্রেমিক শাফি।


জেবি/এসবি