ক্লাসিক্যাল সংগীতে মনোনিবেশ করেছেন আমির খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:০৪ অপরাহ্ন, ৩০শে ডিসেম্বর ২০২৩


ক্লাসিক্যাল সংগীতে মনোনিবেশ করেছেন আমির খান
আমির খান | ছবি: সংগৃহীত

মিস্টার পারফেকশনিস্ট হিসেবে বেশ খ্যাতি আছে আমির খানের। প্রতিটি কাজই সর্বোচ্চ চেষ্টায় নিখুঁতভাবে করেন এ অভিনেতা। তারই ধারাবাহিকতায় দর্শকের ভালোবাসা আর বক্স অফিসের সাফল্যও আসে। কিন্তু তার শেষ দুটি ছবিতে হয়েছে ভরাডুবি। তাই আপাতত বিরতিতেই আছেন তিনি। নিজেকে ও পরিবারকে সময় দিচ্ছেন আমির খান।


সম্প্রতি এর ফাঁকে আমির খান নতুন একটি কাজে মনোনিবেশ করেছেন। বর্তমানে ক্লাসিক্যাল সংগীতের দীক্ষা নিচ্ছেন তিনি। অভিনেতার এক ঘনিষ্ঠজন সংবাদ মাধ্যমকে বলেছেন, আমির খান প্রতি দিন এক ঘণ্টা করে ক্লাসিক্যাল সংগীত প্যাকটিস করছেন। নিয়ম মেনই প্রতিনিয়ত তালিম নিচ্ছেন একজন শিক্ষকের কাছে।


আরও পড়ুন: অমিতাভের নাতিকে নিয়ে কোথায় গেলেন শাহরুখকন্যা সুহানা?


ছবি থেকে অঘোষিত বিরতি নেওয়ার পর আরও একটি কাজে হাত দিয়েছেন আমির খান। আর তা হলো- রান্না। নিজের মায়ের কাছ থেকেই এ অভিনেতা রান্না শিখে নিয়েছেন।  


যদিও আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি, তবে খবর পাওয়া গেছে, আমির খান নতুন একটি সিনেমায় কাজ করতে চলেছেন। যার নাম ‘সিতারে জামিন পার’। তিনি জানান, এই সিনেমা দর্শককে অনেক আনন্দ দেবে।


আরও পড়ুন: বিয়ে নিয়ে মুখ খুললেন মালাইকা


উল্লেখ্য, আমির খানকে ২০২২ সালে মুক্তি পাওয়া ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে। অদ্বৈত চন্দনের পরিচালনায় এই ছবি হলিউডের বিখ্যাত সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিসিয়াল রিমেক। এ ছবিটি নিয়ে আমির খানের অনেক প্রত্যাশা থাকলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। আবার সমালোচকদের কাছ থেকেও পেয়েছিল অনেক নেতিবাচক প্রতিক্রিয়া। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


এমএল/