শীতের সকালে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ভাবনা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৯ অপরাহ্ন, ৩রা জানুয়ারী ২০২৪


শীতের সকালে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ভাবনা
আশনা হাবিব ভাবনা | ছবি: সংগৃহীত

রাজধানী ঢাকাতে ইতোমধ্যেই শীত জেঁকে বসেছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন দুই পর্দার সমান জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শীতের সকালে লেপে মোড়ানো ভাবনার ছবি ভক্তদের হৃদয়েও বেশ ঝড় তুলেছে।


বুধবার (৩ জানুয়ারী) দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। যেখানে বিছানায় লেপে মোড়ানো অবস্থায় বসে থাকতে দেখা গেছে তাকে। বিভিন্ন পোজে ছবিগুলো তুলেছেন তিনি। যেখানে এ নায়িকাকে বেশ খোলামেলা রূপেই দেখা গেছে।


আরও পড়ুন: পায়ে চোট নিয়েও বিকিনিতে শ্রীলঙ্কায় পার্নো মিত্র


ভাবনার এই ছবির বিশেষত্ব হল, ঘুম থেকে ওঠা তার চেহারায় ছিল না কোনো মেকাপ, ফিল্টারের ছাপ। তবুও তাকে দেখা গেছে ভীষণ স্নিগ্ধ। আর ছবিগুলোর ক্যাপশনেও লিখেছেন সে কথা- ক্লিন ফেস, ক্লিন হার্ট, ইউ ফিল ইট? হ্যাঁ, নেটিজেনরাও বেশ ভালোই অনুভব করছে ভাবনার এই অভিব্যক্তিকে।


অনেকেই তার এ ছবির প্রশংসা করেছেন। আবার কেউ কেউ বলেছেন, শীতের সকালে উষ্ণতা ছড়িয়ে গেলেন ভাবনা। অন্য কারো মন্তব্য, সাহসী তুমি, সুন্দরী তুমি।


আরও পড়ুন: নতুন বছরের পূজার পরিকল্পনা


বর্তমানে অভিনয়ের পাশাপাশি নাচেও সময় দিচ্ছেন এ অভিনেত্রী। ভাবনা অভিনীত বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে ‘যাপিত জীবন’, ‘পায়েল’, ‘দামপাড়া’ সহ একাধিক ছবি। নাচ ও অভিনয় নিয়েই ব্যস্ত আছেন ভাবনা।


এমএল/