ব্যস্ততার ভিতরেই জন্মদিন কাটালেন নুসরাত


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:০৪ অপরাহ্ন, ৮ই জানুয়ারী ২০২৪


ব্যস্ততার ভিতরেই জন্মদিন কাটালেন নুসরাত
নুসরাত জাহান | ছবি: সংগৃহীত

বিশেষত নিজের জন্মদিন উদযাপনে পেশাগত কাজ থেকে অবসর নেন তারকারা। প্রত্যেকেই চান নিজের মতো করে দিনটিকে উপভোগ করতে। সোমবার (৮ জানুয়ারি) ছিল অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের জন্মদিন। বিশেষ  দিনটি একটু অন্যভাবেই পালন করলেন এই অভিনেত্রী।


নুসরাতের জন্মদিনেই প্রকাশ হলো ‘মেন্টাল’ সিনেমার ট্রেলার। যশ এবং নুসরাতের নিজেদের প্রযোজনা সংস্থার অধীনে এটাই প্রথম ছবি। নুসরাত বললেন, জন্মদিনে ছবির ট্রেলার প্রকাশ পেল। এটা আমার জন্য একটা বিশেষ উপহার। অনেকেই ফোন করে ছবির ট্রেলারের প্রশংসা করেছেন। অনেক ভাল লাগছে। ছবির ট্রেলারে যশের অ্যাকশনের দৃশ্য ধরা পড়েছে। এই সিনেমাতে পুলিশ অফিসারের চরিত্রে এই অভিনেতাকে দুষ্টের দমন করতেই দেখা গেছে। নিজের অভিযানে তার সাথে আছেন নুসরাত জাহানও।


আরও পড়ুন: ফেব্রুয়ারিতে আসছে মোশাররফ-পার্নোর ‘বিলডাকিনি’


টলি অভিনেত্রী এদিন সকালেই নিজের লোকসভা কেন্দ্র বসিরহাটে উপস্থিত হয়েছিলেন। সেখানে বসিরহাট কলেজে ন্যাক-এর সদস্যদের সাথে মিটিং করেন তিনি। পরবর্তীতে দুঃস্থ ও অসহায় ছাত্রছাত্রীদের মাঝে বই-খাতা এবং চকোলেট বিতরণ করেনেএই সংসদ সদস্য। তাদের উপস্থিতিতেই কেক কেটে জন্মদিন পালন করেন নুসরাত।


তবে নিজের লোকসভা কেন্দ্র ছাড়া অন্য কোথাও জন্মদিন পালনের কোনো পরিকল্পনা নেই এমনটাই জানালেন এ অভিনেত্রী। তিনি বলেন, আমরা সত্যিই আলাদা করে কোনো পরিকল্পনা করি নাই। কারণ এখন আমরা সবাই ‘মেন্টাল’ নিয়ে ব্যস্ত সময় পার করছি। স্বামী যশের মুখেও একই সুর। এ অভিনেতা বলেন, এখন আমরা এতটাই ব্যস্ত যে, উপভোগের সমস্ত পরিকল্পনাই বাঁচিয়ে রেখেছি। ইতোমধ্যেই নতুন ছবির প্রচারে আমরা ব্যস্ত হয়ে পড়েছি। প্রথম প্রযোজনা বলেই কোনও রকম কমতি রাখতে চাইছি না। তবে আগে সিনেমাটি মুক্তি পাক, তার পর সকলে মিলে ভাল কিছু মূহুতৃ কাটানো যাবে।


আরও পড়ুন: ট্রল তো নিয়মিতই আমার সঙ্গী: মাহি


অন্যদিকে, কাজের ভিতরেই জন্মদিন কাটল বলে নুসরাতের কোনও প্রকার অভিযোগ নেই। কেননা তিনি মনে করেন, সে আর যশ, উভয়ই মিলে একটা ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার জন্য পরিশ্রম করে যাচ্ছেন। নুসরাত বললেন, একটু অন্য রকম ভাবে দিনটা পার করলাম। ছবির ট্রেলার সবার পছন্দ হয়েছে। এরপর জন্মদিনের অনুষ্ঠান পিছিয়ে দেওয়াই যায়। এখন শুধুই এই সিনেমার মুক্তির দিকে মনযোগ দিতে চাই। একই সাথে নুসরত স্বামী যশের প্রশংসায়ও পঞ্চমুখ। বলেন, আজ আমি ছিলাম না। যশ একা হাতেই ট্রেলার লঞ্চের পুরো বিষয়টা বেশ দায়িত্ব নিয়েই সামলেছে। দুইজন দুই জায়গায় থেকে এ ভাবেই আমাদের কাজগুলো সম্পন্ন করলাম। সূত্র: আনন্দবাজার


এমএল/