‘ম্যাডাম সেনগুপ্ত’ চরিত্রে ঋতুপর্ণার চ্যালেঞ্জ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:২৬ অপরাহ্ন, ১২ই জানুয়ারী ২০২৪


‘ম্যাডাম সেনগুপ্ত’ চরিত্রে ঋতুপর্ণার চ্যালেঞ্জ
ঋতুপর্ণা সেনগুপ্ত | ফাইল ছবি

টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নতুন চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামছেন। এবার কার্টুনিস্টের চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে দেখা যাবে তাকে। তার এই চরিত্রটি থাকবে রহস্যে ভরপুর।


ছবির গল্পে দেখা যাবে, কলকাতায় হঠাৎ হারিয়ে যান তার স্বামী। তাকে খুঁজতেই কিছুটা গোয়েন্দা হয়ে ওঠেন ঋতুপর্ণার চরিত্রটি। বোঝা যাচ্ছে গোয়েন্দার গল্প ঘরানার হবে এ ছবি। জানা গেছে, সিনেমাটি আসলে হত্যা রহস্য নিয়ে নির্মিত হবে। সিনেমার নাম দেওয়া হয়েছে ‘ম্যাডাম সেনগুপ্ত’।


আরও পড়ুন: প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনন্যা পাণ্ডে


প্রথমবার পরিচালক সায়ন্তন ঘোষালের সাথে কাজ করতে চলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ হয়েছে এ সিনেমার পোস্টার। ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও এতে বিশেষ কিছু চরিত্রে আছেন, ঋত্বিক চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টচার্য, খরাজ মুখোপাধ্যায় ও  সুপ্রিয় দত্ত।


‘ম্যাডাম সেনগুপ্ত’ প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, সিনেমার নামটি ভীষণ আকর্ষণীয়। সিনেমাটি মূলত থ্রিলার ঘরানার হবে। সায়ন্তন ভীষণ ভালো মানের পরিচালক। সায়ন্তনের সাথে আমি এর আগে অ্যাড ফিল্মে কাজ করি। তারপরে ও আমাকে একটি থ্রিলার গল্প শুনিয়েছিল। এ কাজটা করতে পারব ভেবেই অনেক ভালো লাগছে। 


আরও পড়ুন: বাবা আমাকে গুলি করে মেরে ফেলতে চেয়েছিলেন: কঙ্গনা


অন্যদিকে র্নিমাতা সায়ন্তন বলেন, সিনেমাটি একটা মার্ডার মিস্ট্রির কাহিনী নিয়ে নির্মিত। থ্রিলার থেকে শুরু করে অ্যাকশন সবই রয়েছে এতে। সিনেমাতে ঋতুপর্ণা সেনগুপ্তকেই ম্যাডাম সেনগুপ্ত চরিত্রে দেখা যাবে। সেইদিক থেকে আমার মনে হয় নামটা বেশ আকর্ষণীয় হবে। আমরা সবাই টিম হিসেবে কাজ করতে চাই। বর্তমানে চিত্রনাট্য নিয়ে এর কাজ চলছে।


এমএল/