শাকিবের আমার প্রতি বিশ্বাস আছে: অপু বিশ্বাস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:২৮ অপরাহ্ন, ১৩ই জানুয়ারী ২০২৪


শাকিবের আমার প্রতি বিশ্বাস আছে: অপু বিশ্বাস
শাকিব খান-অপু বিশ্বাস | ফাইল ছবি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস নতুন বছরের শুরুতেই ব্যবসায় নাম লিখিয়েছেন। সোমবার (৮ জানুয়ারি) থেকে রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেছেন এ অভিনেত্রী।


শুক্রবার (১২ জানুয়ারি) ছিল নিজের নতুন দুই প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন। যেখানে উপস্তিত ছিলেন অপু বিশ্বাস। সেখানেই সংবাদ কর্মীদের বিভিন্ন প্রশ্নে উঠে আসে শাকিব খানের প্রসঙ্গ।


আরও পড়ুন: ২০২৪ এ সুখবর দিলেন অপু বিশ্বাস 


তিনার কাছে জানতে চাওয়া হয়, নতুন ব্যবসা শুরুর আগে শাকিব খানের কেমন প্রতিক্রিয়া পেয়েছেন। এর জবাবে তিনি জানান, শাকিব খান তার সকল ভালো কাজের সাথে থকেন। 


অপু বিশ্বাস বলেন, সব সময় আমার ভালো কাজের সাথে থাকেন শাকিব খান। তিনি খুব ভালো করেই জানেন, অপু নিশ্চয়ই এটা পারবে। সেই বিশ্বাসটা আমার প্রতি তার আছে। আমার ব্যবসার সাথে তার (শাকিব খান) দোয়া, ভালোবাসা, আশীর্বাদ আছে।


এসময় অপুর কাছে আবার জানতে চাওয়া হয়, শাকিব খানের সাথে কী কথা হয়েছে ব্যবসা প্রসঙ্গে? এর কোনো উত্তর দেননি তিনি। বিষয়টিকে নিজের ‘ব্যক্তিগত’ বিষয় বলে এড়িয়ে যান।


আরও পড়ুন: শোবিজ অঙ্গনের সহশিল্পীদের ভালোবাসায় সিক্ত ফেরদৌস 


নিজের ব্যবসা প্রসঙ্গে অপু বিশ্বাস আরও বলেন, আমি চেয়েছি অভিনয়ের বাইরেও আমার একটা আলাদা পরিচয় থাকুক। একটা সময় অন্য কিছুকে অবলম্বন করেই আমার জীবন অতিক্রম করতে হবে। এসব বিষয় ভেবেই নতুন বিজনেস শুরু করেছি। আমার এই ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে সাজগোজের পাশাপাশি খাওয়া-দাওয়া ও কেনাকাটাও করতে পারবেন, ক্রেতারা এখানে বিভিন্ন কসমেটিকসও পাবেন।


প্রসঙ্গত, ২০০৫ সালে ঢাকাই সিনেমায় পা রাখা অপু প্রায় একশ ছবিতে কাজ করেছেন, যার অধিকাংশই তার সাবেক স্বামী চিত্রনায়ক শাকিব খানের সাথে।


এমএল/