অসহায় অভিনেত্রী পরীমণি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৩৪ অপরাহ্ন, ১৯শে জানুয়ারী ২০২৪


অসহায় অভিনেত্রী পরীমণি
পরীমণি | ফাইল ছবি

ঢালিউডের চিত্রনায়িকা পরীমণি রাস্তার ফল খেয়ে অসুস্থ হয়ে ছেলে রাজ্যকে নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু এখনও পর্যন্ত অসুস্থ রাজ্য। আর শারীরিকভাবে সুস্থ নন পরীমণি নিজেও। অবস্থার কোনো উন্নতি না হওয়ায় বুধবার (১৭ জানুয়ারি) ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য কলকাতায় গেছেন অভিনেত্রী পরীমণি। তবে সেখানে গিয়েও অসহায় হয়ে পড়েছেন এই তিনি।


চিকিৎসার জন্য রাজ্যকে নিয়ে কলকাতায় যাওয়ার বিষয়টি সোশ্যাল সাইটে নিশ্চিত করেন পরিচালক চয়নিকা চৌধুরী।


পরীমণি বর্তমানে রাজ্যকে নিয়ে কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি আছেন। তবে কলকাতায় পৌঁছে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন এ নায়িকা। যা ঘিরে চিন্তার ভাঁজ পড়েছে তার ভক্ত-সমর্থকদের কপালে।


আরও পড়ুন: কনের সাজে মিমি চক্রবতী , বলছেন ‌‘ভাল্লাগছে না’


ক্যাপশনে পরীমণি লিখেছেন— “জীবনে আগে কখনও এতোটা অসহায় অনুভব করিনি। আল্লাহ সহায়।”

 

পরীমণির এমন পোস্টের সুবাদে ভক্তদের আর বুঝতে বাকি নেই, প্রিয় নায়িকা সত্যিই বড় বিপদেই আছেন। পোস্টটি দেওয়ার সাথে সাথেই ৪৫ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় বইছে পরীমণির কমেন্টসবক্সে। অনেকেই কমেন্ট করেছেন দ্রুত সুস্থতা কামনা করছি রাজ্যর।


জানা গেছে, গেল সপ্তাহে ছেলে রাজ্যকে সাথে নিয়ে নানার বাড়ি ঘুরতে গিয়েছিলেন পরী। সেখান থেকে ঢাকায় ফেরার সময় রাস্তার পাশের দোকান থেকে ফল কিনে ছেলে রাজ্য খান, পরীমণি, পরিবারের সদস্যরাসহ চিত্রনায়িকার গাড়ি চালকও। আর এতেই বাঁধে যতসব বিপত্তি। এই ফলগুলো খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন তারা সবাই।


পরে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন পরীসহ সবাই। অসুস্থ হওয়ার খবরটি সোশ্যাল মাধ্যমে নিজেই জানিয়েছিলেন পরীমণি। পাশাপাশি রাস্তার ফল কিনে খাওয়ার ব্যাপারে সবাইকে সাবধানও করেন এই অভিনেত্রী। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন পরী।


আরও পড়ুন: নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন শবনম বুবলী


সোশ্যাল অ্যাকাউন্টের স্ট্যাটাসে পরীমণি লিখেছিলেন, “শীতকালে সবাই খাবার-দাবার দেখে শুনে খাবেন। বিশেষ করে বাইরের খাবার গুলো। এতো ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেফ থাকা বড়ই মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছুটা ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে নিয়ে খেয়েছিলাম।


বাবু খুবই অল্প পরিমাণ মানে দুই একটা বাইট খেয়েছিল। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালকসহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে বৃহস্পতিবার রাত থেকে হাসপাতালে।”


প্রসঙ্গত, স্বামী রাজের সাথে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন রাজ্যকে নিয়েই। বলা চলে, রাজ্যকে ঘিরেই তার সব আয়জোন। কাজের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই অভিনেত্রী। রাজ্যর দুনিয়া বলতে এখন পরীমণিই আছে। সংসার ভেঙে যাওয়ার পর থেকে ছেলের দেখাশুনা একাই করছেন পরীমণি।


এমএল/