৪০ টার মতো প্রেম করেছি: স্বস্তিকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:০৬ অপরাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৪


৪০ টার মতো প্রেম করেছি: স্বস্তিকা
স্বস্তিকা মুখার্জি | ফাইল ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সম্প্রতি মুক্তি পেয়েছে এই তারকার ‘বিজয়ার পরে’ সিনেমা। যে সিনেমার প্রচারে বাংলাদেশে এসেছিলেন এই অভিনেত্রী। সেখানে ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। 


বলা হয়ে থাকে, স্বস্তিকা যাই করেন, সেটাই খবরের শিরোনাম হয়ে যায়। আর এই বিষয়টি বিশ্বাস করেন অভিনেত্রী নিজেও। ব্যক্তিজীবনকে ঘিরে তো আর কম আলোচনা-সমালোচনা শুনতে হয়নি এই তারকাকে। 


আরও পড়ুন: স্বস্তিকার ‘আই লাভ ইউ’ চিৎকারে নিরব হলো বিশৃঙ্খলার গ্লানি


সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার জীবনে প্রেম খুব কমই এসেছে। কিন্তু মানুষজন এমনভাবে রটায় যেন ৪০ টার মতো প্রেম করে ফেলেছি আমি। নিজের মুখেই সবসময় সম্পর্কের কথা স্বীকার করেছি। তবে আমার সম্পর্কে রটে যায় অনেক বেশি। কারও সাথে কফি খেতে দেখলেও লোকে ভাবে তার সাথে প্রেম করছি।’


তবে হ্যা নাম থাকলে, বেশ বদনামও থাকে। এটা যে কতটা সত্য তা স্বস্তিকা দেখলে বোঝা যায়। বিশেষ করে সামাজিক মাধ্যমের যুগে তাকে নিয়ে বিভিন্ন আলোচনা-সমালোচনা সকলেরই নজর কাড়ে বেশিরভাগ সময়।


আরও পড়ুন: অভিনেত্রী স্বস্তিকাকে ছাড়া অস্বস্তিকর সংবাদ সম্মেলন! 


এর আগেও এ অভিনেত্রী একাধিকবার বলেছেন- তার সম্পর্কে এমনভাবেই বিভিন্ন গুঞ্জন রটানো হয়, আর যা শুনে অবাক হন নিজেও। তবুও স্বস্তিকা কখনো লুকোচুরি করেন না। সবসময়ই স্পষ্ট ভাষায় জানিয়ে দেন সব সত্যটা। 


ব্যক্তিজীবনে সৃজিত, পরম্রবত, প্রসেনজিৎ-এর মতো তারকাদের সাথে সম্পর্ক জড়ালেও কারো সাথেই স্থায়ী হননি তিনি। বর্তমানে নিজের মেয়েকে নিয়েই সিঙ্গেল মাদার হিসেবে জীবনযাপন করছেন টলি এই নায়িকা। 


উল্লেখ্য, সম্প্রতি ঢাকার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিনেত্রীর ‘বিজয়ার পরে’ প্রদর্শিত হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন স্বস্তিকা নিজেও। ঢাকার ভক্তদের আতিথিয়েতা এই তারকাকে বেশ মুগ্ধ করেছে। তাদের ভালোবাসার প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাতেও ভুল করেননি স্বস্তিকা মুখার্জি।


এমএল/