ভালোবাসা দিবসে নতুন চমক নিয়ে আসছেন পরী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৪৮ অপরাহ্ন, ৭ই ফেব্রুয়ারি ২০২৪


ভালোবাসা দিবসে নতুন চমক নিয়ে আসছেন পরী
পরীমণি | ফাইল ছবি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি শিগগিরই নতুন কাজ নিয়ে পর্দায় ফিরছেন। এবারের ভালোবাসা দিবসে এ বি এম সুমনের সাথে মিষ্টি প্রেমের রসায়নে পর্দা মাতাবেন তিনি।


পরীমণি-সুমনকে ‘বুকিং’ নামের একটি ওয়েব ফিল্মে দেখা যাবে। এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। ইতোমধ্যে এই ফিল্মের একটি পোস্টারও প্রকাশ পেয়েছে। রাজধানীর ৩০০ ফিটে শুটিং হয়েছে এই সিনেমাটির।


আরও পড়ুন: ‘অভিনেত্রীরা মনোনয়ন পেলে আমাদের মরণ হওয়া উচিত’


মঙ্গলবার (৬ জানুয়ারি) নিজের সোশ্যাল সাইটে ফিল্মটির পোস্টার শেয়ার করে খবরটি জানিয়েছেন এই অভিনেত্রী।


মূলত বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্প নিয়ে নৃ-তত্ত্ব সিনেমা নির্মাণ করছে বঙ্গ। ‘বুকিং’ তার মধ্যে একটি। আর এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন অভিনেত্রী পরীমণি-সুমন। ভালোবাসা দিবসে বঙ্গ অ্যাপে মুক্তি পাবে ছবিটি।


এ প্রসঙ্গে পরী বলেন, ‘বুকিং’র গল্প অনেক সুন্দর। বিভিন্ন চমক রয়েছে সিনেমায়। তাছাড়া আরিয়ান আমার খুব পছন্দের পরিচালক। এতে প্রথমবার সুমনের সাথে কাজ করেছি। সব মিলিয়ে বলা যায় নতুন অভিজ্ঞতাই হয়েছে। পাশাপাশি নতুন বছরে এমন একটি কাজের মধ্য দিয়ে শুরু করছি বলে বেশ ভালোই লাগছে নিজের কাছে।


আরও পড়ুন: আ. লীগের মনোনয়ন কিনলেন যেসব তারকা


পরিচালক আরিয়ান জানান, মিষ্টি একটি প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘বুকিং’। আর পরীমণি-সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছেন তিনি। সুন্দর একটি গানও আছে এতে। সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প এই সিনেমাটি।


প্রসঙ্গত, গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন অভিনেত্রী পরীমণি। সরকারি অনুদানের এই ছবিটি পরিচালনা করেছেন রেজা ঘটক। এ ছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি ছবিতে দেখা যাবে পরীকে। সেটি নিয়েও ব্যস্ততা রয়েছে এই অভিনেত্রীর।


এমএল/