জায়েদ খানে মুগ্ধ আনিকা কবির শখ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০:০০ অপরাহ্ন, ৭ই ফেব্রুয়ারি ২০২৪


জায়েদ খানে মুগ্ধ আনিকা কবির শখ
জায়েদ খান-আনিকা কবির শখ | ছবি: সংগৃহীত

ঢালিউডের আলোচিত অভিনেতা জায়েদ খান। অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকাণ্ড নিয়েই বেশি আলোচনায় থাকেন যিনি। বিশেষ করে নারীদের নিয়ে নানা সময় জায়েদের মন্তব্য হয়েছে সংবাদের শিরোনাম। 


তবে এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখের মুখেও শোনা গেল জায়েদের বন্দনা। সম্প্রতি এই অভিনেতার সাথে একটি ওভিসিতে (অনলাইন ভিডিও কমার্শিয়াল) কাজ করেছেন তিনি। যার সুবাদেই জায়েদকে কাছ থেকে দেখার সুযোগ পেয়েছেন এই অভিনেত্রী।


আরও পড়ুন: ভালোবাসা দিবসে নতুন চমক নিয়ে আসছেন পরী


শখ বললেন, ‘জায়েদ ভাইয়ের সাথে এই প্রথম একটি ওভিসিতে কাজ করেছি। আর এটি আমার প্রথম ওভিসি। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে এখান থেকে। একজন ভালো মানুষ, সুন্দর নায়ক; যিনি আসলে সম্পূর্ণ জাতির ক্রাশ। ভাইয়ার সাথে স্ক্রিন শেয়ার করতে পেরে অনেক ভালো লেগেছে।’


জায়েদ-শখের ওভিসিটি নির্মিত হয়েছে একটি টিভি ব্র্যান্ডের জন্য। যেটা ইতোমধ্যে প্রকাশ ও পেয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে সেটারই আনুষ্ঠানিক প্রকাশনায় জায়েদ-বন্দনায় মুখর হন এই নায়িকা।


এসময় অভিনয়ে নিজের বিরতি ও ফেরা প্রসঙ্গে শখ বলেন, ‘ব্যক্তিগত কারণে মাঝে কিছুদিন বিরতিতে ছিলাম। আমার সন্তানকে সময় দিয়েছি। এখন ও একটু বড় হয়েছে। তাই আবারও নিয়মিত কাজে ফিরেছি। সম্প্রতি নতুন একটি ওয়েব ফিল্মে কাজ শেষ করেছি। এছাড়া ভ্যালেন্টাইন ডে আর ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে।’


আরও পড়ুন: ‘অভিনেত্রীরা মনোনয়ন পেলে আমাদের মরণ হওয়া উচিত’


আনিকা কবির শখ শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা দেন। এক সময় শোবিজে বেশ দর্শকপ্রিয় হন। মূলত, তিনি বিজ্ঞাপনের মডেল হয়ে জনপ্রিয়তা পান। এরপর বহু নাটক, টেলিফিল্মে দেখা গেছে এই অভিনেত্রীকে। এছাড়া দুটি ছবিতে কাজ করেছিলেন এই অভিনেত্রী।


অন্যদিকে জায়েদ খান সবশেষ টলি অভিনেত্রী সায়ন্তিকার সাথে একটি ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন। কিন্তু  এই নায়িকা শুটিংয়ের মাঝপথেই সিনেমা ছেড়ে চলে যান নিজ দেশে। এরপরই থমকে যায় ছবির বাকি কাজ।


এমএল/