আসন্ন শ্রীলঙ্কা সিরিজে সাকিবের না থাকা, রাজ্জাক যা বললেন


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৮:৩৮ অপরাহ্ন, ১৪ই ফেব্রুয়ারি ২০২৪


আসন্ন শ্রীলঙ্কা সিরিজে সাকিবের না থাকা, রাজ্জাক যা বললেন
সাকিব আল হাসান | ফাইল ছবি

চলমান বিপিএলের পরই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে টাইগাররা। টাইগার ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান যেখানে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে নেই। নির্বাচক আব্দুর রাজ্জাক তাকে দলে না রাখার কারণও ব্যাখ্যা করেছেন।


বুধবার (১৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামে সংবাদমাধ্যমের সাথে কথা বলেন তিনি। সেখানে দলে না থাকার কারণ কি শুধু চোখে সমস্যা? এমন প্রশ্নের উত্তরে রাজ্জাক বলেন, সাকিবের ব্যাপারটা হচ্ছে অবশ্যই তার ইনজুরি। আসলে ছুটি চাওয়ার বিষয়টি হচ্ছে... ইনজুরির কারণেই ও সময় নিচ্ছে। সম্ভবত ও (সাকিব) ভালো ভাবে ট্রিটমেন্ট করবে।


আরও পড়ুন: চট্টগ্রামকে হটিয়ে তৃতীয় স্থান দখল করল ফরচুন বরিশাল


চলমান বিপিএল শেষ হলে মাঠে গড়াবে ডিপিএল। সেখানে সাকিব খেলবেন কি না রাজ্জাকের কাছে জানতে চাওয়া হয়। উত্তরে তিনি বলেন, সেটা এখনও আমি জানি না। এটা আসলে কী হয় বলা যাচ্ছে না, আলোচনা এমন হয়েছে পরিবেশটাই এভাবে তৈরি হয়েছে। কারণ ওর এ রকম কিছু সমস্যা চলছে। মেডিকেল দলের যে কথা, সাকিবের যা চাওয়া আমরা আসলে সেটার সাথেই গিয়েছি।


সাকিব আল হাসান এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে দারুণ ছন্দে আছেন। ব্যাট হাতে ৮ ম্যাচে করেছেন ১৩৪ রান। বল হাতেও তুলে নিয়েছেন ১৩ উইকেট। জাতীয় দলের সাবধানতার খবর কি সাকিবের ফ্র্যাঞ্চাইজিকেও জানিয়ে দেওয়া হয়েছে?


আরও পড়ুন: সাকিব-মাহেদীর ব্যাটিং তাণ্ডবে রংপুরের বড় সংগ্রহ


রাজ্জাক এ বিষয়ে বলেন, এটা সম্পূর্ণ মেডিকেল টিমের ব্যাপার। ওর অসুস্থতার যা অবস্থা, সেক্ষেত্রে মেডিকেল টিমই ভালো সিদ্ধান্ত নেবে। আমাদের কাছে রিপোর্টে যা আসবে তার ওপর ভিত্তি করেই একটা সিদ্ধান্ত নেব। তারপরের স্টেপগুলো আসলে একেকটা সেক্টরে একেক বিষয়।


এমএল/