শাকিবের কোম্পানিতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:০০ অপরাহ্ন, ৯ই মার্চ ২০২৪


শাকিবের কোম্পানিতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব
সাকিব আল হাসান-শাকিব খান | ছবি: সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেট ও সিনেমা জগতের জনপ্রিয় দুই তারকা সাকিব আল হাসান ও শাকিব খান। ক্রিকেট বিশ্বে বাংলাদেশের অ্যাম্বাসেডর বলা হয় অলরাউন্ডার সাকিব আল হাসানকে।অভিনেতা শাকিব খান হচ্ছেন দেশীয় সিনেমার সুপারস্টার। 


পেশাগত কারণে দুজনকেই তুমুল ব্যস্ত থাকতে হয়। ফলে দুজনের বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক থাকলেও খুব একটা দেখাসাক্ষাৎ হয় না তাদের। তবে এবার শুধু দেখাই হলোনা, একত্রে কাজ করার বিষয়েও চুক্তিবদ্ধ হলেন এই দুই তারকা।  


একটি করপোরেট প্রতিষ্ঠানের সাথে ইতোপূর্বে পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন অভিনেতা শাকিব খান। এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়ে যোগ দিলেন ক্রিকেটার সাকিব আল হাসান কোম্পানিটির নতুন ব্র্যান্ড ‘টাইলক্স’র জন্য।


আরও পড়ুন: নারী দিবসে নারীদের প্রতি জায়েদ খানের প্রত্যাশা


শনিবার (০৯ মার্চ) দুপুরে রাজধানীর বনানীর একটি অভিজাত হোটেলে শাকিব খান এবং সাকিব আল হাসান চুক্তিস্বাক্ষর পর্ব সেরেছেন। যেখানে সুপারস্টার শাকিব খানও হাজির ছিলেন।  


এ সময় অভিনেতা বলেন, সাকিব আল হাসান কিংবা শাকিব খান, যে নামেই ডাকা হোক; উই আর ব্রাদার। আজকে একটা অলরাউন্ডার ব্র্যান্ডের সাথে যুক্ত হলেন বিশ্বসেরা অলরাউন্ডার।সাকিব আল হাসান শুধু যুক্তই হয়নি, বরং বেশ উচ্ছ্বসিত মনেই যুক্ত হয়েছেন। কারণ তিনিও বুঝেছেন, এটা সত্যিই বিশ্বমানের একটা পণ্য। আর যেটা মানুষের ক্রয় ক্ষমতার মধ্যেই থাকবে। আমরা একসাথে কাজ করব, এই প্রতিষ্ঠানকে আরও এগিয়ে নিয়ে যাব।


সাকিব আল হাসান বলেন, এই ব্র্যান্ডের সাথে যুক্ত হয়ে অনেক ভালো লাগছে। আমি আশা করছি এই ব্র্যান্ডটি দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও অনেক সমাদৃত হবে এবং দেশে বৈদেশিক মুদ্রা নিয়ে আসবে। আর আমরা সবাই দেশের পণ্য ব্যবহার করব। আমার মনে হয় মানুষও এতে অনেক উপকৃত হবে।


আরও পড়ুন: শাকিবের কোম্পানিতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব 


গত জানুয়ারিতে করপোরেট প্রতিষ্ঠানের সাথে যুক্ত হন সুপারস্টার শাকিব খান। প্রতিষ্ঠানটি কসমেটিকস, হোম কেয়ার, টয়লেট্রিজ ও স্কিন কেয়ার ইত্যাদি বিষয়ক পণ্য উৎপাদন ও বাজারজাত করবে।


এদিকে, আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে শাকিব খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘রাজকুমার’। এর বেশিরভাগ শুটিং যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে সম্পন্ন হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিবের অন্য সিনেমা ‘দরদ’ ও।


এমএল/