অবশেষে ১৩ বছরের ‘মান অভিমান’ ভাঙল শুভশ্রীর


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:০১ অপরাহ্ন, ১০ই মার্চ ২০২৪


অবশেষে ১৩ বছরের ‘মান অভিমান’ ভাঙল শুভশ্রীর
শুভশ্রী গাঙ্গুলি

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।  ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের বহু ছবিতে কাজ করেছে তিনি। তবে মাঝে ব্যক্তিগত সমস্যা ও সম্পর্কে উথালপাথালের কারণে এসভিএফের সঙ্গে কাজ করা বন্ধ করে দেন এ অভিনেত্রী। এই বিষয়টা নিয়ে অবগত রয়েছেন টালিউড ইন্ডাস্ট্রির অনেকেই।


সবশেষে এসভিএফের সঙ্গে ১৩ বছরের সেই মান অভিমান মিটে গেছে শুভশ্রীর। অবশেষে ঘরের মেয়ে যেন ফের ঘরেই ফিরল। এই প্রযোজনা সংস্থা থেকে শুভশ্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘রোমিও’।


আরও পড়ুন: একাধিক বিয়ে করে শিরোনাম হতে চাই না: জায়েদ খান


মানা-অভিমান ভেঙে একসাথে দুটি ছবির ঘোষণা দিলেন শুভশ্রী। প্রথম সিনেমাটির নির্মাতা অভিনেত্রীর স্বামী রাজ চক্রবর্তী। সিনেমায় শুভশ্রী ছাড়া আরও অভিনয় করবেন— অনসূয়া মজুমদার, মিঠুন চক্রবর্তী থেকে শুরু সোহিনী সেনগুপ্তরা। অপরদিকে, দ্বিতীয় সিনেমাটি পরিচালনা করবেন দেবালয় ভট্টাচার্য।


এই পরিচালকের ‘ইন্দুবালা ভাতের হোটেল’র মাধ্যমেই ওটিটি দুনিয়ায় পা রেখেছিলেন শুভশ্রী। তাদের সম্পর্কের শীতলতা মিটেছে আগেই। এখন এটাই দেখার  পালা, আগামী দিনে নতুন সিনেমাগুলো কতটা সফলতা বয়ে আনে বক্সঅফিসে।


আরও পড়ুন: শাকিবের কোম্পানিতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব


প্রসঙ্গত, গত বছর নভেম্বরে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শুভশ্রী। বর্তমানে রাজ নির্মিত ‘বাবলি’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। একই সাথে সামলাচ্ছেন সংসার ও কাজ।


সূত্র : জুম বাংলা


জেবি/এসবি