র‍্যাম্পে নজরকাড়া সোনাক্ষী, জানালেন বিয়ে নিয়ে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:১৯ অপরাহ্ন, ২৮শে জুলাই ২০২৪


র‍্যাম্পে নজরকাড়া সোনাক্ষী, জানালেন বিয়ে নিয়ে
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা বিয়ের পর প্রথমবার র‍্যাম্পে হাঁটলেন। 


শনিবার (২৭ জুলাই) দিল্লিতে ইন্ডিয়া কাউচার উইকে ডিজাইনার ডলি জে-এর শো-স্টপার হয়েছিলেন তিনি। অভিনেতা জাহির ইকবালের সঙ্গে বিয়ের পর এটাই ছিল তার প্রথম র‍্যাম্প।


র‍্যাম্পে হাঁটার সময় সোনাক্ষী সিনহার পরনে ছিল হাই স্লিট, চকচকে ব্লাশ গোলাপী গাউন। সঙ্গে পরেছিলেন মানানসই গয়না, আর পায়ে ছিল হিল জুতা। এখানেই শেষ নয় র‍্যাম্পে দ্য কার্ডিগানসের লাভফুল গানটিতে নেচে এই অভিনেত্রী অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মুগ্ধ করেন।  


আরও পড়ুন: যে কারণে হাসাপাতালে যেতে হয়েছিল জাহ্নবীর


অনুষ্ঠান শেষে সোনাক্ষী সিনহা গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেন, আমার সত্যিই মনে হচ্ছে, সহজ সরল বধূ ফিরে আসতে চলেছে। সত্যি বলতে কি আমার এই বিয়েটা উপভোগ করার স্বাধীনতা ছিল, আর তাতে আমি খুব স্বচ্ছন্দ্যও ছিলাম। কোথাও কখনও দমবন্ধকর মনে হয়নি আমার। আর আমি নিজেকে কখোনই চাপে ফেলিনি। সুতরাং আমি নিজেকে সেদিন সহজ ও সুন্দর নববধূ মনে করেছিলাম, যেটা নিশ্চিতভাবেই বিয়ে নিয়ে নতুন একটা ট্রেন্ড হতে চলেছে।


এ সময় সোনাক্ষী আরও বলেন, পোশাক বাছাই করতে আমাদের দুজনেরই পাঁচ মিনিট সময় লেগেছিল। আমার মাথায় খুব পরিষ্কার ধারণা ছিল যে আমি লাল শাড়ি পরতে চাই আর রেজিস্ট্রি ও বিবাহের জন্য, আমি আমার মায়ের শাড়ি ও গহনা পরতে চেয়েছিলাম, আর সেটাই করেছিলাম। তাই পুরোটাই আগে থেকেউ ভেবে রেখেছিলাম। আর আমরা সেদিনটাকে তাই এতটা প্রাণবন্ত করে তুলতে পেরেছি। আমরা এতটাও উচ্ছৃঙ্খল মানুষ নই।


আরও পড়ুন: বিয়ের দাওয়াত নিয়ে বোমা ফাটালেন সোনাক্ষী


সোনাক্ষী ও জাহির গেল ২৩ জুন মুম্বাইয়ে তাদের বাড়িতে প্রিয়জনের উপস্থিতিতে বিয়ে করেন। আইনি বিয়ের পরে ‘বাস্তিয়ানে’ একটা পার্টি দিয়েছিলেন তারা। যেখানে বলিউড তারকারা উপস্থিত ছিলেন। সোনাক্ষী এবং জাহির বিয়ের আগে সাত বছর প্রেম করেছেন।


সোনাক্ষীকে শেষ দেখা গিয়েছিল আদিত্য সরপোতদার পরিচালিত হরর-কমেডি সিনেমা ‘কাকুদা’য়। গেল ১২ জুলাই জি-ফাইভে মুক্তি পেয়েছে এটি। এতে সোনাক্ষী ছাড়াও অভিনয় করেছেন রিতেশ দেশমুখ ও সাকিব সালিম।


এমএল/