শাকিবকে অবশ্যই মিস করব: বুবলী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৩১ অপরাহ্ন, ২৪শে জুন ২০২৩


শাকিবকে অবশ্যই মিস করব: বুবলী
বুবলী

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে পা রেখেছিলেন শবনম বুবলী। পর্দায় অভিষেকের পর ঈদে মুক্তি পাওয়া শাকিবের প্রায় সিনেমায় ছিলেন বুবলী। এমনকি গেল রোজার ঈদেও তাদের জুটির সিনেমা মুক্তি পেয়েছিল। তবে এবার ব্যতিক্রম।


এই ঈদে দুজনের তিনটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তবে একটিতেও তাদের জুটি বাঁধা হয়নি। আর এ জন্য আসন্ন ঈদে শাকিবকে মিস করবেন বুবলী।   


শুক্রবার (২৩ জুন) মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাসিনো’ সিনেমার প্রেস মিটে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমনই মন্তব্য করেন বুবলী।


এই নায়িকা বলেন, “এটা তো আমাদের প্রফেশন। দিনশেষে সবাই আমরা সহশিল্পী। ওই জায়গা থেকে সবার সঙ্গেই কাজ করতে হবে। এছাড়া নিরব ভাই তো বললেন, এ সিনেমাতে আমাকে নেয়ার ব্যাপারে তিনি শাকিব খানের সঙ্গে আলোচনা করে নিয়েছিলেন। ওই জায়গা থেকে আমি যেখানেই কাজ করি বা করছি তার (শাকিব খান) আশীর্বাদ তো থাকছেই।”


আরও পড়ুন: এখন আরও বেশি নাটকের প্রস্তাব পাচ্ছি : জেবা জান্নাত


তিনি আরও বলেন,“আর মিস করার ব্যাপারটা থাকবেই। সততার সঙ্গে বলছি অবশ্যই মিস করব। কেননা তিনি আমার প্রথম নায়ক। এক সময় দুইটা সিনেমা মুক্তি পেয়েছিল তার সঙ্গে। তবে মিসিংটা একটু কমে গেছে। যেহেতু এবার ঈদে তিনি তার সিনেমা নিয়ে থাকছেন।”


এ সময় বুবলী শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমার প্রশংসা করেছেন। সিনেমাটির শুরুর পরিকল্পনা ও নামকরণ নিয়ে স্মৃতিচারণ করেন। এতে তার কাজ করার কথা ছিল বলেও জানালেন।


আরও পড়ুন: যুক্তরাষ্ট্র গেলেন জায়েদ খান


ঈদে বুবলী অভিনীত দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। এর মধ্যে একটি ‘ক্যাসিনো’। এতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক নিরব। অন্যটি ‘প্রহেলিকা’। এতে তার বিপরীতে আছেন ছোটপর্দার নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদ।


জেবি/এসবি